কুম্ভ ও মীন রাশির ওপর বুধ পরিবর্তনের প্রভাব

Share with Friends

কুম্ভ রাশি (Aquarius Horoscope) – বুধ আপনার রাশিতেই অবস্থান করবে। যারা কন্সট্রাকশন, প্রপার্টি, মাইনিং, সরকারি টেন্ডার ইত্যাদি ব্যবসার সঙ্গে যুক্ত তারা লাভ পাবেন। ব্যাঙ্কিং, ইন্সুরেন্স ইত্যাদি সঙ্গে যারা যুক্ত রয়েছেন তারা ক্রিয়েটিভ আইডিয়াকে কাজে লাগিয়ে লাভ পাবেন।

রিসার্চ ও ডেভেলপমেন্ট এর মাধ্যমে লাভ পেতে পারেন। ব্যবসা প্রসারের জন্য এই সময় বেশ ভালো বলা যায়। তবে দৈনিক খরচ বাড়তে পারে আপনার। থেকে লোন নিতে হতে পারে। তাই এই সময়ের মধ্যে আপনাকে বেশ সচেতন থাকতে হবে।

দাম্পত্য জীবনে লাভ লাইফে রোমান্টিক সময় কাটাতে পারবেন আপনি। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় কন্সেন্ট্রেশন কমবে। অযথা জিনিসের আকর্ষণ বাড়বে। অলসতা বেশি থাকবে এই সময়ে।

মীন রাশি (Pisces Rashifal) – বুধ আপনার ক্ষেত্রে দ্বাদশ ঘরে অবস্থান করবে। ব্যবসায় এই সময় যত ট্রাভেল করতে পারবেন তত লাভ পাবেন। পরিচিতি সার্কেল বাড়তে পারে। মায়ের কারণে খরচ বাড়তে পারে।

ভূমি ক্রয় করতে চাইলে করতে পারেন। ব্যবসায় স্পেশাল স্ট্র্যাটেজি নিতে পারবেন। আর্থিক দিক দিয়ে এই সময় ভালো বলা যায়। পার্টনার সঙ্গে রোমান্টিক সময় কাটাতে পারবেন।

ছাত্রছাত্রীরা যারা বাড়ি থেকে দূরে গিয়ে পড়াশোনা করতে চান তাদের জন্যও সময় বেশ ভালো। স্বাস্থ্য ভালো রাখতে দৈনিক শরীরচর্চা করতে চেষ্টা করুন।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *