মেষ রাশির আজ ১৮ এপ্রিলের রাশিফল

Share with Friends

মেষ রাশি (Aries ajker rashifal): প্রায়শই খরচ এবং ঋণের পরিমান বাড়তেই থাকে। কিন্তু আয় সে ভাবে বাড়ে না। তাই আজ এবং আগামী দিনে আপনাকে চেষ্টা করতে হবে খরচ এবং ঋণ কী ভাবে কমাবেন সেই সঙ্গে আয় বাড়াবেন। সামাজিক স্তরে বা সমাজিক মাধ্যমে অথবা রাজনৈতিক স্তরে ভাল কিছু বলা বা ভাল পোস্ট আপনাকে নাম দেবে।

ব্যবসা: অনলাইন ব্যবসার যে কোনও রকম গাছাড়া ভাব আপনাকে বড় ক্ষতির দিকে নিয়ে যাবে আজ আপনাকে। তাই আপনাকে সতর্ক দৃষ্টি রেখে চলতে হবে নিজের ব্যবসার উপর। তবেই ক্ষতি আটকাতে পারবেন।

চাকরি: কাজের জায়গায় আজ আপনার দিন কিছুটা কঠিন যাবে। কাজের চাপ, জেদি মনোভাব কারোর সঙ্গে তর্ক বিতর্ক আপনাকে সমস্যায় ফেলতে পারে। তাই সময় নষ্ট না করে নিজের কাজে বেশি করে মন দিন তাহলেই পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে।

পরিবার: পরিবারে কোনও ধার্মিক কাজ বা অনুষ্ঠানে কারোর সঙ্গে যেন কোনও বাগবিতণ্ডা না হয়। তাহলে পরিস্থিতি আজ খারাপের দিকে যাবে। শান্ত থাকুন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিকেও আজ আপনাকে কিছুটা সতর্ক থাকতে হবে। আজ গ্যাস অ্যাসিডিটি বুক জ্বালা বদ হজম আপনাকে কষ্ট দিতে পারে।

শিক্ষা: স্টুডেন্ট আর্টিস্ট এবং প্লেয়ারদের কনফিডেন্স আজ কিছুটা হলেও দুর্বল থাকবে। কোথাও না কোথাও কোনও দ্বিধা দ্বন্দ্ব কাজ করবে। তাই আজ দিন খেলাধূলো দিয়ে শুরু করতে পারেন। আজ আপনার জন্য শুভ রং নীল এবং শুভ সংখ্যা ২।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *