মেষ রাষির আজ ৯ এপ্রিলের রাশিফল

Share with Friends

মেষ রাশি (Aries ajker rashifal): বিবাহিত হলে শ্বশুরবাড়ি, বিবাহিত না হলে পরিবারের সঙ্গে সম্পর্ক মজবুত করার চেষ্টা করুন। প্রেমের সঙ্গী জীবন সঙ্গী বা ব্যবসায়ীক সঙ্গীর সঙ্গে কোনও বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে।

ব্যবসা: যে কোনও নথিপত্রে সই করার আগে আজ সব কিছু ভাল করে পড়ে দেখে নিন। সব কিছুর দিকে আজ আপনি সতর্ক দৃষ্টি রাখুন। চেষ্টা করুন আজ মাথা ঠান্ডা এবং চোখ কান খোলা রেখে কাজ ককরতে।

চাকরি: কাজের জায়গায় চাপ বেশি থাকার কারণে শরীর খারাপ হতে পারে। তাই আগের থেকে মানসিক ভাবে প্রস্তুত থাকলে আপনি সুবিধা পাবেন।

পরিবার: পরিবারে কোনও ভুলের কারণে আজ কোনও বড় বা প্রবীন কারোর কাছে বকা খেতে পারেন। প্রেমের সঙ্গী এবং জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত করুন। আজ সবার সঙ্গে কোনও আনন্দ বা বিনোদনের সুযোগ পাবেন।

স্বাস্থ্য: আজ স্বাস্থ্য ঠিক রাখতে যোগাভ্যাস প্রাণায়াম করতে পারেন। তাহলে শারীরিক এবং মানসিক দিক থেকে আজ আপনার দিন ভাল যাবে। ভ্রমণ বা যাত্রার ক্ষেত্রে আজ আপনার কিছু সমস্যা দেখা দেবে।

শিক্ষা: ইঞ্জিনিয়ারিং বা ম্যানেজমেন্ট অথবা টেকনলজি নিয়ে যাঁরা পড়াশোনা করছেন তাঁদের জন্য আজ দিন বেশ ভাল যাবে। আজ আপনার জন্য শুভ রং রূপালী এবং শুভ সংখ্যা ১।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *