মেষ ও বৃষ রাশির ওপর বুধ পরিবর্তনের প্রভাব

Share with Friends

মেষ রাশি (Aries Horoscope) – মেষ রাশির ক্ষেত্রে বুধ ইনকামের ঘরে অবস্থান করবে। এই সময় খরচ বাড়তে পারে। অযথা শপিং করতে পারেন। অযথা খরচ করা থেকে দূরে থাকুন। ব্যবসার কারণে ট্রাভেল করতে হতে পারে।

এই সময় পরিস্থিতি আপনার প্রতিকূল থাকবে। পরিশ্রম করলে তবেই এই সময় লাভ পাবেন। স্কিন সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে বা লাভ লাইফে পার্টনারকে সাপোর্ট করতে চেষ্টা করুন।

ছাত্রছাত্রীরা নতুন কিছু শেখার চেষ্টা করুন। এর মাধ্যমে লাভ পাবেন। যারা এই সময় কোন ক্রিয়েটিভ কাজের সঙ্গে যুক্ত হতে চাইছেন তারা হতে পারেন।

বৃষ রাশি (Taurus Rashifal) – বুধ আপনার ক্ষেত্রে দশম স্থানে অবস্থান করবে। এই সময় যারা গর্ভবতী রয়েছেন তারা সচেতন থাকুন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় মনোযোগ হারাতে পারেন। লাভ পার্টনারের সঙ্গে রিলেশনশিপের সমস্যা বাড়তে পারে।

কাজের জায়গায় বা ব্যবসায় কিছু পরিবর্তন করলে লাভ পাবেন। স্বপ্নকে বাস্তব করতে অধিক প্রয়াস করুন। আর্থিক লাভের সুযোগ থাকছে। অনলাইন কাজের সঙ্গে যারা যুক্ত রয়েছেন তারা লাভ পাবেন।

নিজের ট্যালেন্টকে কাজে লাগিয়ে লাভ পাবেন এই সময়ে। লাভ পার্টনারকে লাইফ পার্টনার করতে চাইলে পুনরায় ভাবুন। এই সময় কিছু পরীক্ষা হলে তার ভালো ফল পাবেন।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *