কুম্ভ রাশির ১৪২৯ সনের বার্ষিক রাশিফল

Share with Friends

ঋক্ষ চক্রানুসারে (বরাহ মিহিরোক্ত) কুম্ভরাশির জাতকের পক্ষে ১৪২৯ সাল শুভফলদায়ক বছর। আপানার রাশির অধিপতি গ্রহ হলেন শনি। সন্তানের কর্মক্ষেত্রে উন্নতির আশা আছে। বিদেশ যাত্রার যোগ রয়েছে। স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য হতে পারে। সব কাজে উন্নতির যোগ লক্ষণীয়। বাজারের দ্রব্য মূল্যবৃদ্ধি আপনার পরিকল্পনার পক্ষে অসুবিধা সৃষ্টি করবে।

স্ত্রীর সঙ্গে মতবিরোধের কারণে সংসারে কালো মেঘ ঘনিয়ে আসবে। পরিবারের কোনও নেতৃস্থানীয় ব্যক্তির আর্থিক উন্নতির যোগ রয়েছে। প্রতিবেশীর পরোপকার করতে যাবেন না, গেলে বিপদ হতে পারে। বয়স্ক ব্যক্তির পীড়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে মনের অস্থিরতা দূর করুন।

আপনার পক্ষে সাধারণত রবিবার, অশ্বিনী নক্ষত্র এবং দ্বিতীয়া, সপ্তমী, অষ্টনী, ত্রয়োদশী ও পূর্ণিমা তিথি শুভ। বাংলা মাসের ১, ৫, ৭, ৯, ১৫, ১৮, ১৯, ২০, ২৪ তারিখ শুভ।

স্বাস্থ্য – স্বাস্থ্য সম্পর্কে অবশ্যই সতর্কতা অবলম্বন করবেন। লিভার, ডায়াবেটিস ও প্রসারের রোগে বহুদিন ভুগতে পারেন। ডাক্তারদের সঙ্গে যোগাযোগ রাখুন। হৃদ ও বাতের রোগীদের পক্ষে এ বছর শুভ।

অর্থ — লটারি জাতীয় অপ্রত্যাশিত মাধ্যম থেকে অর্থ প্রাপ্তির যোগ আছে। ব্যবসায়ে আকস্মিক অর্থ হানির আশংকা আছে। তবে সার্বিক ভাবে সঞ্চিত অর্থ বৃদ্ধি পাবে। অর্থলগ্নির ক্ষেত্রে শুভ সময়।

কর্ম — চাকরি ক্ষেত্রে শুভ আশা করা যায়। উর্দ্ধতন কর্মচারির সহানুভূতি পাবেন। ব্যবসা ক্ষেত্রে শুভ পরিস্থিতির উদ্ভব হবে। মনোমত কাজ পাবেন তবে তা অস্থায়ী চাকরি হবে। চাকরি ক্ষেত্রে উন্নতির যোগ আছে। আর্থিক কারণে ব্যবসাতে বৃদ্ধি ব্যহত হবে।

সম্পত্তি – সম্পত্তিতে অশুভ যোগ আছে। পুরানো গোলমাল বাড়তে পারে। ভূসম্পত্তির ক্রয় হবে। নতুন সম্পত্তি লাভে নানা প্রকার বিঘ্নযোগ দেখা যাচ্ছে।

শিক্ষা – কন্যার শিক্ষা লাভের বাধা আছে। পরীক্ষায় বিফলতার সম্ভাবনা রয়েছে। বহুচালিত শিক্ষার অধিক সুফল লাভের আশা করা যায়। সঙ্গীত ও বাদ্যযন্ত্র শিক্ষয় মানসিক শান্তিলাভ ও প্রশংসা পাবেন।

পারিবারিক —– পারিবারিক দিক থেকে বছরটি শুভ। আপনার সন্তানের পক্ষে বহুলাংশে শুভ ফল আশা করা যায়। একাধিক বার স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ঘটবে। মা বাবা আপনার পাশে থাকবেন।

বিয়ে— কন্যার বিয়েতে দেরি হবে। সামাজিক বিয়ের যোগ নাই। বিয়ে নিয়ে অশান্তি তৈরি হতে পারে।

ভ্রমণ – দূর ভ্রমণের বিপদের যোগ দেখা যাচ্ছে। ট্রেনে বা প্লেনে ভ্রমণে দুর্ঘটনা হতে পারে। শারীরিক কারণে দূর ভ্রমণের সম্ভাবনা রয়েছে। দ্বিচক্রযানে বা বাসে ভ্রমণ করা ঠিক নয়।

প্রতিকার – অশুভের শান্তির জন্য স্বর্ণ ও হীরা ধারণে অভাবে ব্রহ্মবষ্ঠীরমূল, বাসক মূল ধারণ অভাবে সোনা ও রূপা ধারণ করতে পারেন। হলুদ, নীল এবং গোলাপী রঙ ব্যবহার এবং ৩, ৫ সংখ্যা এড়িয়ে চলার চেষ্টা করা উচিত।

বিশেষ ভাবে মহিলাদের জন্য– প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। অধ্যয়নে মনোযোগ বৃদ্ধি পাবেন। ইঞ্জিনিয়ার ও কারিগর, চিকিৎসক ও আইনজীবীদের পক্ষে উর্দ্ধতন কর্মচারি আপনার ক্ষতি করতে পারে। ঋণ পরিশোধের আশা আছে।

অবিবাহিতদের বিয়ের যোগ আছে। শিক্ষাজীবী মহিলাদের পক্ষে বছর শুভ। পারিবারিক দিক থেকেো বছরটি শুভ। সন্তানের স্বাস্থ্য ভাল থাকবে। কর্ম নিয়ে দাম্পত্য কলহ হতে পারে। গুরুজনের সঙ্গে বিবাদ। শারীরিক ও মানসিক শান্তি। ভ্রাতার সাহায্য পেতে পারেন।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *