কর্কট রাশির ১৪২৯ সনের বার্ষিক রাশিফল

Share with Friends

ঋক্ষ চক্রানুযায়ী (বরাহ মিহিরোক্ত) কর্কটরাশির জাতকের পক্ষে ১৪২৯ সাল মিশ্র এবং বেশির ভাগ ক্ষেত্রে শুভ ফল দায়ক। আপনার রাশির অধিপতি গ্রহ হলেন চন্দ্র। এই বছর আপনার একাধিক পথ বা উৎস থেকে অর্থ উপার্জনের যোগ রয়েছে।

আপনাকে আপনার রাগকে সংযত করতে হবে। না হলে বিপদে পড়তে পারেন। আপনার স্ত্রীর স্বাস্থ্যহানির যোগ রয়েছে। নজর রাখুন সতর্ক থাকুন। গুরজনের আঘাতপ্রাপ্তি ও রক্তপাতের সম্ভাবনা রয়েছে। পারিবারিক ক্ষেত্রে বয়স্ক ব্যক্তির পীড়ার সম্ভাবনা।

এই বছর আপনি যে কোনওও কাজে ভাইয়ের সাহায্য পেতে পারেন। সাংসারে শান্তি আসবে। গৃহসমস্যার সমাধান হবে তাড়াতাড়ি। বস্ত্র ও মদের ব্যবসায় অর্থ বিনিয়োগে শুভযোগ। পরীক্ষায় শুভ ফল পাবেন। সম্পত্তি সংক্রান্ত বিবাদের মীমাংসার আশা করা যায়। নতুন চাকরি প্রাপ্তি যোগ রয়েছে।

আপনার পক্ষে সাধারণত মঙ্গলবার, অশ্বিনীনক্ষত্র এবং চতুর্থী, সপ্তমী, একাদশী, চতুৰ্দ্দশী, পূর্ণিমা তিথি শুভ। আপনার ক্ষেত্রে ১, ৬, ৮, ৯, ১৫ সংখ্যা যে কোনওও কাজে এড়িয়ে চলাই শুভ।

স্বাস্থ্য – শারীরিক ক্ষেত্র মিশ্র ফলদায়ক। চড়াই উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হবে আপনাকে। অনিয়ম করবেন না। না হলে স্বাস্থ্যের আকস্মিক অবনতি থেকে পারে। পুরানো ব্যাধি কষ্ট দেখা দিতে পারে। মা বা মাতৃস্থানীয় ব্যাক্তির শারীরিক দিক থেকে বছরটি শুভ। সন্তানের শারীরিক দিক থেকে সময় শুভ। সন্তানের সাফল্যেও আনন্দিত হবেন আপনি।

অর্থ — হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। তবে একাধিক কারণে ব্যায় বাড়তে পারে। সে ক্ষেত্রে সঞ্চিত অর্থও কিছুটা নষ্ট হয়ে পারে এই বছর। তবে আপনার বিশেষ চেষ্টায় ঋণ পরিশোধের আশা আছে।

কর্ম — আপনার নিজের চেষ্টায় চাকরি ক্ষেত্রে পদোন্নতি থেকে পারে। বেকারদের পক্ষে নতুন চাকরি প্রাপ্তির ক্ষেত্র শুভ, কারখানায় কর্ম প্রাপ্তির যোগ রয়েছে। কৃষি কাজে সুফল বৃদ্ধি পাবে। ব্যবসাক্ষেত্রে গুরুত্বপূর্ণ সাফল্য ও প্রতিষ্ঠা পাবেন।

সম্পত্তি— সম্পত্তি প্রসরিত থেকে পারে। মধ্যস্থ ব্যক্তির দ্বারা বিশ্বাসঘাতকতার আশঙ্কা রয়েছে। গৃহসমস্যার সমাধানের আশা করতে পারেন। সম্পত্তি ক্রয় বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। নতুন জমি ক্রয়ের যোগ রয়েছে এই বছর।

শিক্ষা – শিক্ষা বা উচ্চ শিক্ষা লাভের সম্ভাবনা রয়েছে। সচেষ্ট হলে পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা উজ্জ্বল। উচ্চশিক্ষা ক্ষেত্রে বিদেশে ভ্রমণের যোগ আছে। সন্তানের শিক্ষায় স্কলারসিপের আর্থিক সুযোগ লাভ থেকে পারে।

পারিবারিক – একাধিকবার স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা। আপনার সন্তান আপনার কথার অবাধ্য হবে এবং কিছু কারণে আপনার মান মর্যাদার হানির সম্ভাবনা দেখা যাচ্ছে। পারিবারিক দিক থেকে নানা ধরণের অশান্তি হবে। আত্ময়ীদের সামাজিক দূরত্বকে মিটিয়ে দিন সেটা আপনার মানসিক উন্নতির শক্তি বৃদ্ধি করবে।

বিয়ে – অসবর্ণে বিয়ের যোগ তৈরি থেকে পারে। সামাজিক বিয়ের যোগ নাই। প্রেমিকের সঙ্গে মন্দিরে বিয়ের যোগ রয়েছে এবং তাই নিয়ে দুই পরিবারের মধ্যে অশান্তি দেখা দিতে পারে। বিয়েতে সামান্য উপহার পাবেন।

ভ্রমণ— স্বাস্থ্যে কারণে সমুদ্রে ভ্রমণের যোগ রয়েছে। তবে বিমান বা জলযানে বিপদের সম্ভাবনা আছে। সড়ক পথই ব্যবহার করুন।

প্রতিকার — অশুভের শান্তির জন্য কনক, পোখরাজ ও প্রবাল ধারণ অভাবে অশ্বগন্ধা ব্রহ্মষষ্ঠীর মূল ও অনন্তমূল অভাবে স্বর্ণ ও তাম্র ধারণ করতে পারেন। লাল, কালো, সবুজ রঙের ব্যবহার এবং ৪ ও ৭ সংখ্যা বর্জন করুন।

বিশেষ ভাবে মহিলাদের জন্য— সন্তানের বিয়ের যোগ আছে। আর্থিক সাফল্য দেখা যাবে। মাতা পিতৃস্থানীয় ব্যক্তির স্বাস্থ্যহানির সম্ভাবনা রয়েছে। গৃহে মাঙ্গলিক অনুষ্টান ও আত্মীয় সমাগম হবে। প্রণয়ের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন।

চাকরিক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। সেই সঙ্গে কর্ম ও ব্যবসাক্ষেত্রে চক্রান্তকারীদের প্রভাব বৃদ্ধি পাবে। কর্মচারিরা চাপ সৃষ্টি করতে পারে। বেকারদের ছোট ব্যবসায় নামা এবং অর্থ বিনিয়োগ এবং উন্নতির যোগ রয়েছে।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *