মিথুন রাশির ১৪২৯ সনের বার্ষিক রাশিফল

Share with Friends

১৪২৯ বঙ্গাব্দ ঋক্ষ চক্রানুসারে (বরাহ মিহিরোক্ত) মিথুনরাশির জাতকের পক্ষে মিশ্র ফলপ্রদ। আপনার রাশির অধিপতি গ্রহ হলেন বুধ। ফলে ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। বস্ত্র, খাদ্য ও ওষুধ ব্যবসায়ে প্রচুর উন্নতির যোগ দেখা যাচ্ছে। চাকুরিজীবীদের ক্ষেত্রেও সাফল্যের যোগ রয়েছে এই বছর।

চাকুরিজীবীদের মাথা ঠান্ডা রেখে উচ্চতর অফিসারদের সঙ্গে কথাবার্তা বলতে হবে। আপনার সুরুচিই আপনার পরিচয় ও যোগ্যতা বৃদ্ধি করবে।

পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই বোনের সঙ্গে মনোমালিন্য থেকে পারে। যা থেকে সম্পর্কহানির যোগও রয়েছে। তাই সতর্ক থাকুন। সেই পরিস্থিতি যাতে না হয় চেষ্টা করুন। প্রয়োজন কিছুটা আত্মত্যাগ করুন। আত্মীয়দের সহযোগিতায় বিশেষ অনুষ্ঠানে সেই মনোমালিন্য দূর থেকে পারে।

গুরুজনের স্বাস্থ্যর উন্নতি হবে এই বছর। শিল্পকলা, গান বাজনার মতো ক্ষেত্রে আপনার নাম যশ বাড়বে। আপনার মধ্যে এই বছর বেশ মানসিক উৎসাহ লক্ষ্য করা যাবে।

কম্পিউটার বা প্রযুক্তি সংক্রান্ত ব্যবসায়ে কর্মব্যস্ততা বৃদ্ধি ও উন্নতির যোগ রয়েছে। সামাজিক কাজে সুনাম বৃদ্ধি পাবে। পারিবারিক কারণে অর্থহানির যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ থেকে পারে একাধিক বার। সতর্ক থাকুন।

আপনার পক্ষে সাধারণত বৃহস্পতিবার, উত্তরাষাঢ়ানক্ষত্র এবং তৃতীয়া, পঞ্চমী, একাদশী ও ত্রয়োদশী তিথি শুভ। বাংলা মাসের ২, ৫, ১০, ২০, ২৫ তারিখ শুভ।

স্বাস্থ্য – স্বাস্থ্য মোটের উপর ভালই যাবে। গুরুজন, মা বা মাতৃস্থানীয়ের শারীরিক অবস্থার দিক থেকে বছরটি শুভ। সাময়িক ভাবে শয্যাশায়ী থেকে পারেন আপনি। হৃদয় সম্পর্কিত রোগীদের পক্ষে অপেক্ষাকৃত অশুভ যেতে পারে বছরটি।

অর্থ — আর্থিক ক্ষেত্র শুভফল দেবে এই বছর। ব্যবসায়ে অর্থ লাভের সম্ভাবনা আছে। ফাটকা কারবারে অর্থ বিবিনিয়োগ করলে অর্থপ্রাপ্তির যোগ প্রবল। তবে ভেবে চিন্তে সে কাজ করবেন। জ্ঞাতি শত্রুদের সঙ্গে সম্পত্তি নিয়ে গোলোযেগের কারণে অর্থহানি থেকে পারে।

কর্ম — চাকরি ক্ষেত্রে পদোন্নতির আশা রয়েছে। এই বছর আপনার আশানুরূপ যশপ্রাপ্তি হবে। ব্যবসায়ে শুভ সময়ের সম্ভাবনা। আবার এই বছরই অধীনস্ত কর্মীর দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার। তবে কোনওও হিতাকাঙ্খী ব্যক্তির সান্নিধ্যও পাবেন।

সম্পত্তি – নতুন সম্পত্তি কেনার যোগ রয়েছে। জ্ঞাতি শত্রু সম্পর্কে বিশেষ সতর্ক থাকবেন। সম্পত্তি রক্ষা ক্ষেত্রে ব্যয়বহুল এবং আইনি পদক্ষেপের কারণে অনেকটা সময় অর্থ ব্যয় হবে।

শিক্ষা — কারিগরিমূলক বিষয়ে উচ্চশিক্ষা লাভের সম্ভব রয়েছে। চিকিৎসক, চিত্রশিল্পী এবং অর্থনীতি নিয়ে পড়াশোনা করার ক্ষেত্রে বছরটি শুভ। শিক্ষক ও অধ্যাপকদের ক্ষেত্রে মানসিক শান্তি ও সৎ মানসিকতা দেখা যাবে। শিক্ষা অর্জনের ক্ষেত্রে  বিনা ব্যয়ে বা অল্প ব্যয়ে বিদেশ যাত্রার যোগ রয়েছে। সুযোগ ছাড়লে ক্ষতি হবে।

পারিবারিক – পারিবারিক ক্ষেত্রে সমস্যার সমাধান হবে ও শান্তি পাবেন। ভাই বোনের সঙ্গে মনোমালিন্য ও মানসিক দুশ্চিন্তা ও মনঃকষ্ট দেখা দেবে। সন্তানের অধ্যয়নে বিশেষ মনোযোগ দিন।

বিয়ে – সন্তানের পশ্চিমে বিয়ে থেকে পারে। বিশেষ চেষ্টায় কন্যার বিয়ের সম্ভাবনা প্রবল। 

ভ্রমণ — ভ্রমণ যোগ আছে। দূরের ভ্রমণে দুর্ঘটনা বা দুর্ভোগের সম্ভাবনাও দেখা যাচ্ছে। বিমানযাত্রা না করাই ভাল। স্বাস্থের কারণে কোনওও পাহাড়ি এলাকায় ভ্রমণের যোগ আছে।

প্রতিকার – অশুভের শান্তির জন্য পান্না ও স্বর্ণ অভাবে অশ্বগন্ধার মূল ও ক্ষিরীকারমূল অভাবে স্বর্ণ ও তামা ধারণ করতে পারেন। গোলাপী, নীল, হলুদ রঙের ব্যবহার এবং ৩ ও ৯ সংখ্যা বর্জন করাই ভাল।

বিশেষভাবে মহিলাদের জন্য– গৃহে ধর্মাচরণের ক্ষেত্রে কিছু সমস্যা থেকে পারে। সম্পত্তি সংক্রান্ত গোলযোগ হবে। তবে সম্পত্তি কেনা বেচায় কিছুটা লাভ হবে। নতুন সম্পত্তি ক্রয়ের যোগ। লোকনিন্দার ভয়েও প্রণয় ক্ষেত্রে অগ্রগতি ব্যহত হবে না। সংসারে শ্রীবৃদ্ধি ঘটবে। নতুন গৃহে নতুন আসবাব কিনতে পারেন। কর্মক্ষেত্রে পদন্নোতি আর্থিক ক্ষেত্রে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সম্পর্কে চিন্তা করবেন না। তীর্থযাত্রার যোগ রয়েছে।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *