সিংহ রাশির ১৪২৯ সনের বার্ষিক রাশিফল

Share with Friends

১৪২৯ বর্ষে ঋক্ষ চক্রানুযায়ী (বরাহ মিহিরোক্ত) সিংহরাশির জাতকের পক্ষে শুভ বছর। আপনার রাশির অধিপতি গ্রহ হলেন রবি। শ্রম ও অধ্যাবসায় চাকরিতে উন্নতির বিশেষ সম্ভাবনা রয়েছে।গুরুস্থানীয় কারোর আকস্মিক শারীরিক অবস্থার অবনতির কারণে বিদ্যাক্ষেত্রে বাধা আসবে।

সন্তানের শিক্ষাক্ষেত্রে মনোযোগ বৃদ্ধি পাবে। কম্পিউটার শিক্ষায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। বন্ধুর সাহায্য লাভ ঘটবে। পৈতিক ক্ষেত্রে কিছু মূল্যবান দ্রব্যপ্রাপ্তির যোগ রয়েছে। আত্মীয় ও বন্ধুদের নিয়ে দেশের উত্তরে বেড়তে যাওয়ার যোগ দেখা যাচ্ছে।

আপনার নিজের দক্ষতায় ব্যবসায়ে বিশেষ উন্নতির যোগ।  নতুনসম্পত্তি ক্রয়ের যোগ রয়েছে। শেয়ার বাজারে বিনিয়োগ ঝুঁকি সাপেক্ষ্য। জীবন বিমা সংক্রান্ত খাতে অর্থ প্রাপ্তির যোগ। সন্তানের দিক থেকে সৌভাগ্য লাভ। সুসন্তানলাভের যোগ। গৃহে ধর্মানুষ্ঠানের যোগ রয়েছে এ বছর।

পারিবারিক ক্ষেত্রে আনন্দলাভের যোগ। দাম্পত্যকলহ কমতে পারে। আপনার পক্ষে সাধারণত বুধবার, ভরণীনক্ষত্র এবং চতুর্থী, ষষ্ঠী, দ্বাদশী ও অমাবস্যা শুভ। বাংলা মাসের ১, ৫,৭, ১০, ১৭, ১৯ তারিখ আপনার পক্ষে শুভ।

স্বাস্থ্য—শারীরিক দিক থেকে বছরটি শুভ যাবে আপনার। গুরুস্থানীয় ব্যক্তির আকস্মিক ব্যাধির ও স্বাস্থ্যের অবনতি থেকে পারে। অস্থিভঙ্গ, ক্যান্সার, হৃদরোগ, বিকার সংক্রান্ত রোগীর পক্ষে অশুভ। স্ত্রী ও সন্তানের স্বাস্থ্য ভাল থাকবে।

অর্থ— আর্থিক দিক থেকে বছরটি আপনার জন্য শুভ। বাঁকা পথে উপার্জনের সুযোগ আসতে পারে। ফাটকা কারবারে বুঝে শুনে অর্থ বিনিয়োগ করবেন। কারোর প্ররোচনার ফাঁদে পা দেবেন না। আর্থিক স্বাচ্ছন্দ্যের কারণে সাংসারিক শান্তি আসবে। পারিবারিক ক্ষেত্রে বয়স্ক ব্যক্তির ইচ্ছাপূরণ সম্ভব হবে। গুরুজনের তীর্থযাত্রার যোগরয়েছে।

কর্ম – কর্মক্ষেত্রে জটিলতা ও মতবিরোধ সত্ত্বেও পদন্নোতির আশা প্রবল। অর্থ বিনিয়োগে ব্যবসায়ী সাফল্য আসতে পারে। নতুন কর্ম প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। পারিপার্শ্বিকতা হেতু ব্যবসায়ে মানসিক উৎসাহ বৃদ্ধি পাবে।

সম্পত্তি— স্বজনের জন্য প্রাচীন সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান থেকে পারে। সম্পত্তি বিক্রয়ের লাভবান থেকে পারে আপনার। সম্পত্তিবৃদ্ধির যোগ আছে। সম্পত্তি ক্রয়ের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

শিক্ষা – ভাল শিক্ষা লাভের যোগ আছে। সন্তানের শিক্ষায় বহু সুযোগ আসবে। চিকিৎসক, শিল্পী ও গৃহশিক্ষকদের পক্ষে এ বছর বিশেষ শুভ। ব্যায়াম শিক্ষায় পারদর্শীতা লাভ করবেন। নাচের শিল্পীদের পক্ষে শুভ বছর।

পারিবারিক — স্ত্রী ও পিতার সঙ্গে মতভেদ হওয়ায় সম্ভাবনা রয়েছে। স্বামীর কর্ম্মোন্নতির ও আয়ের বৃদ্ধি হওয়া সত্বেয় অসৎ সঙ্গে পরে। অর্থনাশ হওয়ায় যোগ প্রবল। তবে স্বাস্থ্যহানির আশঙ্কা প্রবল।

বিয়ে — ঘটকের মাধ্যমে শুভ বিয়ে যোগ আসতে পারে। উত্তরে অথবা পশ্চিমে বিয়ে থেকে পারে। পাত্রে সম্বন্ধে ভাল ভাবে খোঁজ নিয়ে তবেই বিয়েতে মত দেবেন। না হলে মারাত্মক বিপদ।

ভ্রমণ — এই বছর বড় কোনওও ভ্রমণ যোগ নাই। তবে কর্মসূত্রে জীবীকা বা চাকরিজন্য (ভ্রাম্যমান এজেন্ট) দেশের উত্তরভাগে স্থানান্তর ঘটতে পারে। তীর্থের যোগ রয়েছে।

প্রতিকার — অশুভের শান্তির জন্য চুনী, গোমেদ, প্রবাল অভাবে বিল্বমূল, বৃদ্ধদারকা ও শ্বেতচন্দনেরমূল অভাবে স্বর্ণ ও ইস্পাতধারণ করতে পারেন। লাল, গোলাপী রঙ ব্যবহার অনুউচিত। এবং সব কাজে ২, ৫ সংখ্যা বর্জ্জনের চেষ্টা করুন।

বিশেষ ভাবে মহিলাদের জন্য— স্বাস্থ্য ভাল যাবে না। দাম্পত্য সম্পর্ক শুভই থাকবে। আর্থিক স্বাচ্ছলতা থাকবে। বছরের মধ্যভাগে তীর্থভ্রমণের যোগ আসতে পারে। নতুন চাকরিলাভের যোগ রয়েছে। প্রসাধন জাতীয় ব্যবসায়ীদের ক্ষেত্র বিশেষ ফলপ্রদ বছর।

দীর্ঘকালীন কোনওও অভিলাষ পূরণ থেকে পারে। গুরুজনের শারীরিক অবস্থার অবনতির জন্য কিছুটা অর্থব্যয় থেকে পারে। মামলা মকদ্দমা এড়িয়ে চলুন। ইমিটেশন গয়নাব্যবসায়ে উন্নতি যোগ রয়েছে।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *