তুলা রাশির ১৪২৯ সনের বার্ষিক রাশিফল

Share with Friends

ঋক্ষ চক্রানুযায়ী (বরাহমিহিরোক্ত) তুলারাশির জাতকের ১৪২৯ সালে বিশেষ মিশ্রফলের বছর হবে। আপনার রাশির অধিপতি গ্রহ হলেন শুক্র। পারিবারিক কারণে অর্থহানির যোগ রয়েছে। সাংসারিক সুখ শান্তিবজায় থাকবে। রাসায়নির দ্রব্য ও বাদ্যযন্ত্রের ও খাদ্যদ্রব্যের ব্যবসা আপনাকে অধিক অর্থলাভের সুযোগ করে দেবে।

লটারিতে অথবা ফটিকা কারবারে অর্থবিনিয়োগ থেকে বিরত থাকুন। আত্মীয় থেকে সতর্ক থাকবেন। পারিবারিক কারণে ভাইয়ে-ভাইয়ে বিবাদ থেকে পারে। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন। প্রিয়জনের শারীরিক অবনতির যোগ রয়েছে।

সামাজিক কাজে সুনাম বৃদ্ধি। হস্তশিল্পের ব্যবসায়ে লাভ পাবেন। নতুন সম্পত্তি লাভের সম্ভাবনা। দাম্পত্যজীবন ভালই কাটবে। আকাশ পথে বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। গুরুস্থানীয়ের আকস্মিক শারীরিক অবস্থার অবনতি থেকে পারে। সঞ্চিত অর্থ বৃদ্ধি পাবে এই বছর।

আপনার পক্ষে সাধারণত বৃহস্পতিবার, শতভিষানক্ষত্র, চতুর্থী, ষষ্ঠী, নবমী ও পূর্ণিমা তিথি শুভ। আপনার শুভ তারিখ বাংলা মাসের ৩, ৭, ৯, ১৭, ১৯, ৩০।  স্বাস্থ্যের ক্ষেত্রে শারীরিক উন্নতির যোগ রয়েছে। মানসিক শান্তি ভঙ্গের যোগও রয়েছে এই বছর।

পিতা মাতার স্বাস্থ্যহানির সম্ভাবনা রয়েছে। তবে যাঁরা পেট বা হজমের সমস্যা, স্নায়ু, মস্তিষ্ক, দাঁত ও চোখের রোগী তাঁদের জন্য বছরটা অনেকটা ভাল যাবে। প্রতিকারের জন্য বাড়ি থেকে দূরে বা রাজ্যের বাইরে যেতে থেকে পারে চিকিৎসার জন্য। চিন্তার কারণ নেই চিকিৎসকের পরামর্শে সুস্থ হবেন খুব শীঘ্র। দুধ ও তেল জাতীয় খাবার থেকে দূরে থাকুন।

অর্থ— আর্থিক দিক থেকে বছরটি শুভ। তবে ব্যবসায়ীদের ক্ষেত্রে এটি অসাধ্য সাধনের বছর নয়। ঋণযোগ নেই এই বছর। অপ্রাত্যাশিত অর্থাগমের যোগ রয়েছে। রাস্তায় ভিড় উপেক্ষা করে চলুন, পথে মধ্যে পকেট মার হবার সম্ভাবনা প্রবল। লটারীতে অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। কোনওও বিশেষ কোম্পানির কাছ থেকে উপহার প্রাপ্তি হবে।

কর্ম – বাধা সত্বেয় নতুন চাকরি লাভের আশা আছে। বেকারদের বেসরকারী প্রতিষ্ঠানের অস্থায়ী কর্মপ্রাপ্তির যোগ রয়েছে। কর্মচারিদের পক্ষে শুভ বছর। চাকরিতে আকস্মিক পদোন্নতির যোগ আছে। কম্পিউটার ব্যবসায়ে ধনপ্রাপ্তির যোগ। চাকরিতে অন্যান্য কর্মচারির সঙ্গে বচসায় জড়িয়ে পড়তে পারেন। সতর্ক থাকুন। এড়িয়ে চলুন সেই পরিস্থিতি। চিকিৎসকদের জন্য শুভ বছর

সম্পত্তি — সম্পত্তি সম্প্রসারিত থেকে পারে এই বছৎ। তবে নতুন সম্পত্তি লাভে বাধাযোগ। পুরানো গোলযোগ বৃদ্ধি পাবে। কারোর সঙ্গে বিবাদে জড়াবেন না। এবং কোনওও কুপরামর্শে কান দেবেন না এই বছর। মধ্যস্থতাকারি ব্যক্তি সম্পর্কে সতর্ক থাকুন, কৃতদাসের উপর তীক্ষ্ণ নজর রাখুন না হলে চুরি যাওয়ার সম্ভাবনা।

শিক্ষা – সন্তান শিক্ষায় মনোনিবেশ করলে অসাধারণ সাফল্য লাভ করবেন। ডাক্তারি ও কম্পিউটার শিক্ষার্থদের পক্ষে বিশেষ ভাবে শুভ এই বছরটি। সাহিত্যিক ও সঙ্গীত শিল্পীদের কিছুটা খারাপ সময় যেতে পারে। নতুন শিক্ষা লাভের যোগ আছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা। বৈজ্ঞানিক ও শিল্পীদের পক্ষে শুভ বছর।

পারিবারিক – এই বছর আপনার সংসার ভাঙা গড়ার মধ্যে দিয়ে যাবে।  তাই আপনি ভাঙা না গড়ার দিকে থাকবেন সেটা আপনাকেই ঠিক করতে হবে। তবে যা করবেন ভেবে চিন্তে করবেন। কারণ আপনার এই কাজ ভবিষ্যতে আপনার এবং আপনার পরিবারের উপর দীর্ঘমেয়াদি প্রভাব ফেলবে। সরকারী চাকরিজীবীর পরিবারে নানাবিধ সুযোগ সুবিধা আসবে।

ভ্রমণ – ভ্রমণে আনন্দ পাবেন। পুরী বা দীঘা জাতীয় সমুদ্রের তীরবর্তী স্থানে ভ্রমনের যোগ আসবে। ভ্রমণ শুভ হবে। বিশেষ কোনওও সমস্যার মধ্যে দিয়ে যেত হবে না। সব কিছু মসৃণ ভাবেই হবে।

বিয়ে– হঠাৎ বিয়ের যোগ আসবে। কোনওও ঘটক বা শুভাকাঙ্খীর মাধ্যমে পন ছাড়াই বিয়ের যোগ রয়েছে। তাই আপনি যদি কন্যা পক্ষ হন তবে আপনার জন্য বছরটি সে ক্ষেত্রে ভালই যাবে।

প্রতিকার — অশুভ গ্রহের শান্তির জন্য তামা ও প্রবাল, অভাবে বিষতাড়কের মূল অনন্ত মূল, অভাবে তামা ও রূপা ধারণ করতে পারেন। হাল্কা গোলাপী এবং আকাশি রং এবং ৫, ১০ সংখ্যা সব কাজে বাদ দেওয়ার চেষ্টা করুন। রোজ সন্ধ্যাবেলায় ঘরে প্রদীপ জ্বালানোর চেষ্টা করুন।

বিশেষ ভাবে মহিলাদের জন্য — হিতৈষীব্যক্তির থেকে লাভবান হবেন। ব্যবসায়ে লাভ হবে। নতুন কর্ম প্রচেষ্টা সফল হতে পারে। তবে কর্ম স্থান অশুভ। কর্মে মর্যাদা হানির যোগ। স্বামী ও সন্তানের শারীরিক উন্নতির আশা আছে। আর্থিক ক্ষেত্রে বিশেষ শুভ নয়।

শারীরিক ক্ষেত্রে শুভ। সময়ে সময়ে দাম্পত্য জীবন অশুভ ছায়া আসতে পারে। সতর্ক থাকুন। সম্পর্ক ঠিক রাখার দায়িত্ব নিজের কাঁধে নিন।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *