ধনু রাশির ১৪২৯ সনের বার্ষিক রাশিফল

Share with Friends

ঋক্ষ চক্রানুযায়ী (বরাহ মিহিরোক্ত) ধনুরাশির জাতকের পক্ষে এই বছরটি শুভ হবে। আপনার রাশির অধিপতি গ্রহ হলেন বৃহস্পতি। ব্যবসা ক্ষেত্র শুভ ফল পাবেন। সৃষ্টিশীল কাজের সঙ্গে যাঁরা যুক্ত তাঁদের উন্নতির যোগ রয়েছে। নতুন চাকরি লাভের ক্ষেত্রে শুভ যোগ রয়েছে।

কর্মক্ষেত্রে অভাবনীয় ভাবে নতুন এবং বড় যোগাযোগ আসবে। জনকল্যাণমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারবেন। এই বছর আপনাকে কিছু আত্মীয়র থেকে সতর্ক থাকতে হবে। সন্তানের সাফল্যে আপনি আনন্দিত হওয়ার সুযোগ পাবেন। পারিবারিক ক্ষেত্রে বয়স্ক ব্যক্তির রোগভোগের সম্ভাবনা রয়েছে।

স্ত্রীর স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। জনসেবামূলক কার্যে লিপ্ত হতে পারেন । গৃহে অনুষ্ঠান হতে পারে । ব্যবসায়ের মাধ্যম হতে অর্থপ্রাপ্তির যোগ আছে। অচেনা ব্যক্তির দ্বারা অর্থনাশের সম্ভবনা রয়েছে। গুরুজনের সঙ্গে সাংসারিক বিষয়ে মনোমালিন্য হতে পারে। সতর্ক থাকুন। তেমন পরিস্থিতি এড়িয়ে চলাই ভাল।

হঠাৎ হঠাৎ কোনওও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। মাথা ঠান্ডা রাখুন।

আপনার পক্ষে সাধারণত শুক্রবার কৃত্তিকা নক্ষত্র এবং পঞ্চমী, নবমী এবং পূর্ণিমা তিথি শুভ। বংলা মাসের ৪, ৭, ৯, ১০, ২৫, ২৮ তারিখ আপনার পক্ষে শুভ।

স্বাস্থ্য— একাধিক বার আপনার শারীরিক কারণে উদ্বেগ বাড়বে। তবে সন্তানের শারীরিক উন্নতির আশা আছে। মস্তিষ্ক এবং উদর সংক্রান্ত রোগে যাঁরা ভুগছেন তাঁদের ক্ষেত্রে বছরটি ভাল যাবে না। সমস্যা বাড়তে পারে। পারিবারিক ক্ষেত্রে বয়স্ক ব্যক্তির পীড়া বাড়বে

অর্থ— আর্থিক দিক থেকে বছরটি শুভ। পুরনো গৃহঋণ পরিশোধ করতে পারবেন। বন্ধু এবং হিতৈষী ব্যক্তির মাধ্যমে এই বছর আপনি অর্থ লাভ করতে পারবেন। সাময়িক সঞ্চয়ের যোগ আছে। তবে ব্যয়ের মাত্রা বাড়তে পারে। পরামর্শ নিয়ে এবং ভেবে চিন্তে মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করলে লাভ পাবেন।

কর্ম— চাকুরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে এই বছর। ব্যবসায় আশানুরূপ আর্থিক লাভ নাও হতে পারে। একাধিক ক্ষেত্রে সুনাম হানির সম্ভাবনাও রয়েছে। নিকট আত্মীয়ের সঙ্গে মনোমালিন্য ও অশান্তির সম্ভাবনা আছে। প্রতিযোগিতামূলক ক্ষেত্রে সহকর্মীর থেকে সাহায্য পাবেন।

সম্পত্তি— বিষয় সম্পত্তি সংক্রান্ত মামলার মীমাংসার সম্ভাবনা আছে। সম্পত্তি ক্রয় বিক্রয়ে ঘনিষ্ঠ বন্ধুর দ্বারা ক্ষতির আশঙ্কা আছে। সাংসারিক সম্পত্তি ক্ষেত্রে শান্তি বজায় থাকবে। জমি সংক্রান্ত কোনওও বিষয়ের ক্ষেত্রে অভাবনীয় ভাবে নতুন এবং বড় যোগাযোগ আসবে।

শিক্ষা— উচ্চতর শিক্ষার ক্ষেত্রে ভাল আশা আছে। পরোপকারে ক্ষতির সম্ভাবনা রয়েছে। তাই ভেবে চিন্তে পরের উপকার করতে যান। সন্তানের কৃতিত্বে গৌরব বোধ করবেন এই বছর। নতুন ভাবে শিক্ষা লাভের যোগ দেখা যাচ্ছে এই বছর। বিজ্ঞান পরীক্ষার ফল অনুকূল থাকবে। প্রতিযোগিতা মূলক পরীক্ষায় শুভ ফল পাবেন। তবে কোনওও অসাধু উপায় অবলম্বন করবেন না।

পারিবারিক — পারিবারিক ক্ষেত্র শুভ। ভাই বা কন্যার সঙ্গে মতানৈক্য হবে। আত্মীয়ের সঙ্গে সদভাব বজায় থাকবে। কোনওও নিকটাত্মীয়ের মারাত্মক বিপদের আশঙ্কা রয়েছে। সাংসারিক সুখ শান্তিবজায় থাকবে।

বিয়ে— পুত্রের বিয়ে বিলম্বত হতে পারে। প্রণয় বা প্রেম বিয়ে ক্ষেত্রে বাধার যোগ রয়েছে। পাত্র বিয়ে সম্পর্কে মত বদলাতে পারেন। সন্তানের উন্নতির সংবাদে সংসারে খুশির ঢেউ দেখা দেবে।

ভ্রমণ – বিয়েতে মধুচন্দ্রিমায় দক্ষিণে ভ্রমণে শুভ যোগাযোগ আসবে । পাহাড়ের সৌন্দর্য আপনার মনকে আকর্ষণ করবে । মা বাবাকে আপনি চার ধাম দর্শন করানোর সুযোগ পেতে পারেন।

প্রতিকার — অশুভের শান্তির জন্য পান্না, কনকবৈদুৰ্য্য অভাবে সোনা, তামা অভাবে ও শ্বেতচন্দনের মূল ধারণ করতে পারেন। নীল, লাল, বাদামি রং এবং ৩, ৬ সংখ্যা সব কাজে পারলে বর্জন করুন। প্রতি মঙ্গল ও বৃহস্পতিবার নিরামিষ আহারে উপকার পাবেন।

বিশেষ ভাবে মহিলাদের জন্য — আপনার চাকরির স্থান খুব শুভ। মাল্টিনাশন্যাল কোম্পানিতে আপনি চাকরি পেতে পারেন। সন্তানের শিক্ষা ক্ষেত্র ভাল যাবে। ব্যবসায়ে অর্থপ্রাপ্তির যোগ আছে। পুত্র – কন্যার বিয়ের যোগ আছে। মামা স্থানীয় ব্যক্তির দ্বারা ক্ষতির সম্ভাবনা প্রবল।

নতুন কর্মক্ষেত্রে মর্যাদা বৃদ্ধি পাবেন । নিকট জনের কারণে পারিবারিক অশান্তির আশঙ্কা। হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ আছে আপনার। ভাইয়ে ভাইয়ে পারিবারিক কারণে বিবাদ হতে পারে। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *