বৃষ রাশির ১৪২৯ সনের বার্ষিক রাশিফল

Share with Friends

১৪২৯ সালে ঋক্ষ চক্রানুসারে (বরাহ মিহিরোক্ত) বৃষরাশির জাতকের পক্ষে অধিপতি গ্রহ হলেন শুক্র। খনিজের দ্রব্যের ব্যবসায় বাড়তি মূলধন বিবিনিয়োগ প্রভূত সাফল্যের সম্ভাবনা রয়েছে। পারিবারিক ক্ষেত্রে অর্থ বা সম্পত্তি লাভের যোগ রয়েছে এবছর। গুরুজনের সঙ্গে সাংসারিক বিষয়ে মনোমালিন্য থেকে পারে। তাই সতর্ক থাকুন। তেমন পরিস্থিতি এড়িয়ে চলুন।

স্বামী স্ত্রীর মধ্যে বোঝাপড়ার অভাব দেখা দিতে পারে। সন্তানের সাফল্যে আপনি আনন্দলাভ করবেন। কর্ম সূত্রে বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। প্রশাসনিক বিভাগের কর্মকর্তাদের সুখের সময় আসবে। ডাক্তারদের ও নার্সদের কর্মকান্ড বৃদ্ধি পাবে। রক্তে শর্করা বৃদ্ধির প্রকোপে শারীরিক দুর্বলতা বৃদ্ধি পাবে।

উচ্চ পদস্থ কর্মচারিদের মানসিক অবসাদ বৃদ্ধি পেতে পারে। অপ্রিয় সত্য কথায় ঘরে বাইরে শত্রু বৃদ্ধি পাবে। তাই কথা বলার সময় সতর্ক হোন। উচ্চশিক্ষা ও গবেষণায় আকস্মিক উন্নতি ও নতুন কোনওও সুযোগ আসবে। জয়েন্ট পরীক্ষায় সাফল্যের যোগ রয়েছে। দুর্ঘটনার আশঙ্কা রয়েছে এ বছর আপনার একাধিক। তাই পথে বেরনোর আগে এবং পথে বেরিয়ে সাবধানতা অবলম্বন জরুরী।

স্বাস্থ্যের ক্ষেত্রে ভাল কোনওও পরিবর্তন আশা করতে পারেন। আপনার বাবার স্বাস্থ্য ভালই থাকবে। আপনার পক্ষে সাধারণত শুক্রবার, রোহিনী নক্ষত্র, তৃতীয়া, অষ্টমী ও পূর্ণিমা তিথি শুভপ্রদ। যে কোনওও মাসের ৩, ৫, ১৮, ২৬, ২৮, ৩০ তারিখে কোনওও শুভ কাজ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

স্বাস্থ্য — স্বাস্থ্য সম্পর্কে মিশ্রফল পাবেন এই বছর। হাওয়া বা স্থান পরিবর্তনে শুভ ফল দেবে। মা বা তৎস্থানীয় কারোর পীড়ার আশঙ্কা আছে। স্ত্রীর স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। মায়ের স্বাস্থ্যহানি ঘটতে পারে। আঘাত প্রাপ্তির যোগ আছে। হার্ট ও ডায়াবেটিস রোগে আক্রান্ত থেকে পারেন। বাতের রোগীদের পক্ষে অশুভ ফল দেবে।

অর্থ — আর্থিক দিক থেকে বছরটি শুভ ফল দেবে। অপ্রত্যাশিত কোনওও মাধ্যম থেকে অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। আবার প্রতারক দ্বারা অর্থহানির আশঙ্কাও আছে। তাই সতর্ক থাকুন বছরভর। সামাজিক ব্যাপারে ও পারিবারিক ক্ষেত্রে কিছু অর্থহানির যোগ দেখা যাচ্ছে।

ব্যয়াধিক্য ও অর্থনাশের কারণে সঞ্চয়ের ভাল যোগ নাই। ঘনিষ্ঠ ব্যক্তির দ্বারা আর্থিক ভাবে উপকৃত হবেন। মধ্যভাগে ব্যবসায়ে উন্নতির সূত্রে গৃহে আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে।

কর্ম – কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে এই বছর। চাকরি ক্ষেত্রে পদোন্নতির আশা করতে পারেন। বেকারদের কর্মপ্রাপ্তি যোগ ভাল নয়। ব্যবসায় উন্নতির আশা ও অর্থলগ্নি করলে লাভবান হবেন। পুরনো ব্যবসার সঙ্গে নতুন কোনওও ব্যবসা শুরু করার যোগ রয়েছে। সাংবাদিক, চিকিৎসক ও আইনজীবীদের পক্ষে বছর শুভ হবে।

সম্পত্তি — নিজের অর্থ বিবিনিয়োগ করে নতুন সম্পত্তি ক্রয় করতে পারেন। গৃহসমস্যার সমাধান থেকে পারে দ্রুত। গৃহনির্মাণ, গৃহসংস্কারের যোগও রয়েছে। পুরনো সম্পত্তি হস্তচ্যুত থেকে পারে। বাড়ি সংক্রান্ত সমস্যার সমাধান থেকে পারে। বৈবাহিক সূত্রে কিছু অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। বস্ত্র ও মদের ব্যবসায় অর্থ বিনিয়োগে লাভ দেবে। সঞ্চয় বৃদ্ধি পাবে।

শিক্ষা — শিক্ষায় পুরনো বন্ধুর সহযোগিতা পাবেন। নৈতিক পরীক্ষায় সাফল্যের আশা আছে। সন্তানের উচ্চশিক্ষার যোগ আছে। বিজ্ঞান, কম্পিউটার, দর্শন ও বণিজ্য সম্পর্কিত বিদ্যার্থীদের পক্ষে আগের থেকে অবস্থান ভাল। শুভ ফল পাবেন।

পারিবারিক — পারিবারিক ক্ষেত্রে অনুকূল পরিস্থিতি থাকবে। তবে আত্মীয়দের থেকে কিছুটা সতর্ক থাকার প্রয়োজন রয়েছে। ভাইয়ে ভাইয়ে আবার বিবাদ থেকে পারে। অযথা পারিবারিক অশান্তি আসবে। তবে মামা স্থানীয় ব্যক্তির সঙ্গে পরিস্থিতি এবং সম্পর্ক উন্নত হবে। মামাবাড়িতে ভ্রমণ এবং ধার্মিক কাজের যোগ রয়েছে।

বিয়ে — পুত্রের বিয়েতে যোগ রয়েছে। তবে বিয়েতে পণ যৌতুক নিতে যাবেন না। দক্ষিণে বিয়ে হলে শুভ। আপনার পুত্রবধূ খুব সুন্দরী হবেন। যাঁদের নতুন বিয়ে হয়েছে বা হবে তাঁদের ক্ষেত্রে বিয়ের পর সার্বিক উন্নতির যোগ রয়েছে। এই বছর শেষের দিকে নিকট কোনওও আত্মীয়ের বিয়ের যোগ রয়েছে।

ভ্রমণ – আবহাওয়া পরিবর্তনে সুফল পাবেন। বাধা থাকলেও ভ্রমণে সাফল্য পাবেন। উত্তরে ভ্রমণ ভাল ফল দেবে। ভ্রমণে গিয়ে খাদ্য সম্পর্কে সচেতন থাকবেন। বিদেশ যাত্রায় ভাইয়ের সাহায্য পেতে পারেন এবং বন্ধুদের অথবা কোনওও হিতৈষী ব্যক্তির সহায্য লাভ করবেন। কোনওও বিশেষ ভ্রমণ এজেন্সির সঙ্গে ভ্রমণের যোগ।

প্রতিকার — অশুভের শান্তির জন্য স্বর্ণ ও হীরা অভাবে শ্বেতবেড়েলার মূল ও রামবাসকের মূল অভাবে লৌহ ও স্বর্ণধারণ কর্তব্য। লাল, গোলাপী ও ছাই রং, ৪ ও ৯ সংখ্যা সব কাজে বৰ্জ্জনীয়।

বিশেষ ভাবে মহিলাদের জন্য — মনের সাহস ও ধৈয্যের পরিচয় দিতে পারলে সাংসারিক সুখ শান্তিবজায় থাকবে। নতুন সম্পত্তি ক্রয়ে কিছুটা হলেও লাভবান হবেন। আত্মীয়দের সঙ্গে বিরোধের সম্ভাবনা। বন্ধুদের অথবা কোনওও হিতৈষী ব্যক্তির সাহায্য লাভ করবেনও পরীক্ষায় শুভ ফল পাবেন।

মহৎহৃদয় ব্যক্তি ও পরোপকারীর চেষ্টায় সুফল লাভ করবেন। আকস্মিক কর্মলাভের আশা আছে। সঙ্গিত ও শিল্পকলায় সাফল্যে সম্ভাবনা রয়েছে। পরোপকার ও আত্মত্যাগের বিনিময়ে আঘাত পাবেন। মানসিক ভাবে প্রস্তুত থাকুন। আর্থিক সঙ্গতি বৃদ্ধি পাবে। পুরানো ঋণ পরিশোধ হবে।

বিয়ের যোগ আছে। সাংসারিক ক্ষেত্রে প্রতিষ্ঠা লাভ ও উপযুক্ত চেষ্টায় শ্রীবৃদ্ধি লাভ থেকে পারে। চিকিৎসক ও চিত্রশিল্পীদের পক্ষে বছরটি শুভ।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *