মীন রাশির ১৪২৯ সনের বার্ষিক রাশিফল

Share with Friends

ঋক্ষ চক্রানুসারে (বরাহ মিহিরোক্ত) মীনরাশির জাতকের পক্ষে ১৪২৯ সালে শুভ ফলপ্রদ বছর। আপনার অধিপতি গ্রহ বৃহস্পতি। ব্যবসাক্ষেত্রে বড় যোগাযোগ ও বহুশ্রম ও অধ্যয়নের ফলে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অনুকূল ফললাভের আশা আছে। আত্মীয়দের দ্বারা ক্ষতির সম্ভাবনা।

সাফল্যের পথে ধীর অগ্রগতি। যশ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। গুরুজনের স্বাস্থ্যহানি এবং সন্তানের স্বাস্থ্যের উন্নতির যোগ আছে। ধুমধামের সঙ্গে পুত্র – কন্যার বিয়ে হতে পারে। ভাই বোনের সঙ্গে মতানৈক্যের অবসান থেকে পারে। গহনা ব্যবসায়ে স্বল্পমেয়াদী অর্থলগ্নী করতে পারবেন।

আত্মীয়দের মধ্যে মনোমালিন্য থেকে পারে। সঞ্চিত অর্থ বৃদ্ধি পাবে। সময় সময় বিরুদ্ধ পরিস্থিতির উদ্ভব হবে। সব কাজে স্ত্রীর সাহায্য লক্ষণীয়। সন্তানের কৃতিত্বে গৌরব বোধ করবেন। সঞ্চিত অর্থ বৃদ্ধি পাবে। গৃহসংস্কার হতে পারে। ধর্মশাস্ত্রে প্রতি মতি হবে। পারিবারিক কারণে অর্থহানির যোগ রয়েছে। ধর্মীয় ও সাংসারিক ক্ষেত্রে উন্নতি হবে। তীর্থযাত্রার যোগ রয়েছে।

আপনার পক্ষে সাধারণত পূর্ব ষাঢ়ানক্ষত্র, ষষ্ঠী, অষ্টমী, নবমী, ত্রয়োদশী ও অমাবস্যা তিথি শুভ। আপনার জন্য বাংলা মাসের  ৫, ৭, ৮, ৯, ২০, ২৩, ৩০ তারিখ শুভ।

স্বাস্থ্য – স্বাস্থ্য বিষয়ে চিন্তার কারণ থাকবে। স্বাস্থ্যের হানি ও পুরনো রোগের লক্ষণ পুনরায় প্রকাশ পাবে। মা বা মা স্থানীয় কারোর শারীরিক দিক থেকে বছরটি শুভ যাবে। আবহাওয়ায় পরিবর্তনের দরকার তাই স্বাস্থ্যকর কোনও জায়গায় বেড়াতে যেতে পারেন।

অর্থ— হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ আছে এই বছর। একাধিক কারণে গচ্ছিত অর্থ নষ্ট হতে পারে। বিশেষ চেষ্টায় ঋণ পরিশোধ করতে পারবেন। কাঠের ব্যবসায় অর্থ বিনিয়োগে শুভ ফল পাবেন। লাভের পরিমান বাড়বে।

কর্ম – কর্মক্ষেত্রে আপনার স্বাধীন প্রচেষ্টা সফল হবে। নিজের বুদ্ধিবলে আকস্মিক বিপদ থেকে মুক্তি পাবেন। দীর্ঘমেয়াদী পরিকল্পনা থেকে দূরে থাকুন। ছোট ছোট পদক্ষেপে এগিয়ে যান। সৃজনমূলক কাজে সাফল্য আসবে। চাকরি ক্ষেত্রে পদমর্যাদা বৃদ্ধি পাবে। নতুন চাকরি লাভের ক্ষেত্রে সময় অনুকূল নয়। তাই ধৈর্য ধরে অপেক্ষা করুন। ভেবে চিন্তে সিদ্ধন্ত নিন। ব্যবসায়ে প্রতিষ্ঠা পেতে পারেন।

সম্পত্তি — সম্পত্তি হস্তচ্যুতই থেকে যেতে পারে। গৃহসমস্যার সমাধান আশা করা যায় এই বছর। মধ্যস্থ ব্যক্তির দ্বারা গৃহসমস্যার সমাধান থেকে পারে। নতুন সম্পত্তি ক্রয় বিক্রয়ে বিলম্ব হতে পারে।

শিক্ষা – সন্তানের শিক্ষার ক্ষেত্রে ফলাফল আশাপ্রদ হবে। পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। চিকিৎসক, সাহিত্যিকদের বিদ্যার ক্ষেত্রে বিশেষ ভাবে উন্নতি হবে। হিতাকাক্ষীর কারোর সহযোগিতায় উপকৃত হবেন। কম্পিউটার শিক্ষার্থীদের ক্ষেত্রে শুভ যোগ রয়েছে।

পারিবারিক — পারিবারিক ক্ষেত্রে একাধিকবার আশংকাজনক পরিস্থিতির উদ্ভব হবে। পারিবারিক ক্ষেত্রে জটিল সমস্যার সম্মুখীন হতে হবে। বন্ধুস্থানীয় কারোর কাছ থেকে উপকৃত হবেন। পারিবারিক কারণে অর্থহানির যোগও রয়েছে।।

বিয়ে — পুত্র ও কন্যার বিয়ের যোগ রয়েছে। আপনার সন্তান আপনার কথার অবাধ্য হয়ে বিয়ে করতে পারেন। বিয়েতে পণ বা যৌতুক গ্রহণ করবেন না। দক্ষিণে বিয়ে হলে শুভ। বিয়ের পর চাকরিসূত্রে দূরবর্তী স্থানে গমন ও নতুন সংসার পাততে পারেন।

ভ্রমণ— ভ্রমণের যোগ আছে। তবে বেড়াতে গিয়ে শারীরিক সতর্কতার প্রয়োজন। তীর্থযাত্রার যোগও আছে।

প্রতিকার — অশুভের শান্তির জন্য পান্না, পোখরাজ প্রবাল অভাবে বৃদ্ধদারক মূল ও বামনহাটির মূল, অভাবে সোনা ও সীসা ধারণ করতে পারেন। বাদামি, লাল রঙের ব্যবহার এবং ৮, ৯ সংখ্যা সব কাজে বর্জনের চেষ্টা করুন। প্রতি মঙ্গলবার শিবের ধ্যানমন্ত্র পাঠ করা প্রয়োজন।

বিশেষ ভাবে মহিলাদের জন্য– গৃহারম্ভের পক্ষে শুভ, চাকরিলাভের পক্ষে আশাপ্রদ সম্পদ লাভের যোগ আছে, আর্থিক শুভ মিত্র সমাগম হবে, বিশেষ চেষ্ঠায় কন্যার বিয়ে উপযুক্ত পাত্রের সঙ্গে হবে। অর্থপ্রাপ্তির যোগ আছে। কর্মস্থান শুভ।

চাকরিক্ষেত্রেও পদোন্নতির যোগ রয়েছে। পরিবারে শান্তি আসবে। সন্তানদের স্বাস্থ্য ভাল যাবে। আর্থিক বিষয়ে শুভ। পরোপকার ও আত্মত্যাগের বিনিময়ে আঘাত পাবেন। কম্পিউটার ব্যবসায়ে উন্নতির যোগ।  সামাজিক কাজে সুনাম বৃদ্ধি পাবে। জনকল্যাণমূলক কাজে যোগ দিতে পারেন। কর্মক্ষেত্রে যশ ও প্রতিপত্তি লাভ করবেন।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *