অনুব্রতর সম্পত্তি নিয়ে তৃণমূলকে তীব্র কটাক্ষ সুকান্ত মজুমদারের

Share with Friends

দাসপুরের খাঞ্জাপুরে সাংগঠনিক বৈঠকে যোগদেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার খাঞ্জাপুর ১ নং অঞ্চলের দাসপুর বিজেপি উত্তর মন্ডল আয়োজিত সাংগঠনিক বৈঠকে যোগ দেন সুকান্ত মজুমদার।

বৈঠকে দিতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুব্রত মন্ডলের মেয়ে টেট পাশ না করেই প্রাইমারিতে চাকরি পাওয়া এবং তার বাড়ি থেকে কয়েকশো মিটার দুরে স্কুল হওয়া সত্বেও বাড়িতে বসে বেতন নেওয়া প্রসঙ্গে বলেন, যারা যোগ্য তাদের বঞ্চিত করে টেট পাশ না করেও চাকরি দেওয়া হয়েছে অনুব্রত মন্ডলের মেয়েকে এটা অন্যায় আদালতের সামনে হাজিরা দেওয়া উচিত।

পাশাপাশি আজ পার্থ অর্পিতাকে আদালতে পেশ করা প্রসঙ্গে বলেন, তদন্ত চলছে এসএসসি দূর্নীতিতে সিবিআই তদন্ত করছে আশা করবো সঠিক তদন্ত করে সঠিক তথ্য প্রকাশ্য আনবে।

এরই সাথে গতকাল অনুব্রত ও তার ঘনিষ্ঠদের অ্যাকাউন্ট থেকে যে পরিমাণ টাকা পাওয়া গেছে তা ট্যাক্স দেওয়া হয়েছে বলে তৃণমূলের তরফে দাবি করা হয়, সে প্রসঙ্গে তিনি বলেন, একজন মাগুর মাছ বিক্রেতা কোন যাদু বলে নিজের মেয়ের নামে কোটি টাকার ফিক্সড ডিপোজিট জমা করতে পারে?

গতকাল দক্ষিণ ২৪ পরগণা জেলার শাসনে দুজন আলকায়দা জঙ্গিকে গ্রেফতার করে কোলকাতা এসটিএফ সেই ঘটনায় রাজ্য সরকারকে তীব্র কটাক্ষ করেন সুকান্ত মজুমদার বলেন, বাংলা সন্ত্রাসের আঁতুড়ঘর হয়ে উঠেছে তার মধ্যে একজন আমার লোকসভার বাসিন্দা।

এগিয়ে বাংলা চলছে তাই এগিয়ে বাংলা মডেল চলছে, আমি রাজ্য সভাপতি হয়েছি তাই আমার লোকসভা কেন্দ্র থেকে একজন জঙ্গি পাওয়া গেছে, এরকম প্রচুর জঙ্গি পশ্চিমবাংলায় ঘুরে বেড়াচ্ছে, পুলিশ নির্বিকার।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *