Blood Donation Camp: উৎসবের মেজাজে রক্তদান শিবির ঘাটালের মনোহরপুর শ্রী রামকৃষ্ণ উচ্চ বিদ্যালয়ে

Share with Friends

শ্যামসুন্দর দোলই, ঘাটাল: রক্তের বিকল্প রক্তই। তাই মুমূর্ষু রোগীর পুনরুজ্জীবনে ‘রক্তদান জীবন দান’ মন্ত্রে প্রাণিত হয়ে  স্বেচ্ছায় রক্তদান শিবিরকে (Blood Donation Camp) উৎসবে পরিণত করেছেন রক্ত দাতারা। ২০ মে শুক্রবার উৎসবের মেজাজে ঘাটালের মনোহরপুর শ্রী রামকৃষ্ণ উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ রক্তদান শিবিরের আয়োজন করে। সহযোগিতা করে ভারতীয় রেড ক্রসের ঘাটাল শাখা। রক্ত সংগ্রহ করে ঘাটাল ব্লাড ব্যাংক।

এ দিনের শিবিরে ৮ জন মহিলাসহ মোট ৮৮ জন রক্ত দান করেন। সাংস্কৃতিক অনুষ্ঠানের আবহে এই শিবিরের উদ্বোধন করেন ঘাটালের মহকুমা শাসক তথা ঘাটাল রেডক্রস সোসাইটির চেয়ারম্যান সুমন বিশ্বাস। সাফল্যের সঙ্গে এমন একটি রক্তদান শিবিরের আয়োজনের জ্য তিনি বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, শিক্ষা কর্মী ও প্রাক্তন ছাত্রছাত্রীদের প্রশংসা করেন।

এই রক্তদান শিবিরে এলাকার সঙ্গে সামিল হন চন্দ্রকোনার বিধায়ক অরূপ ধাড়া, চন্দ্রকোনা ১ নম্বর ব্লকে বিডিও রথীন্দ্রনাথ  অধিকারী, ঘাটালের এডিআই মানবেন্দ্রনাথ ঘোষ, ঘাটাল পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ বিকাশ কর, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌতম ঘোষ ও ঘাটাল রেডক্রশ শোস্যাইটির প্রতিনিধি শুভদীপ সিংহরায় প্রমুখ।

আগত অতিথিদের প্রত্যেকেই এই মহত উদ্যোগের জন্য উদ্যোক্তাদের অভিনন্দন জানিয়েছেন। ভবিষ্যতেও যাতে সফল ভাবে এমন উদ্যোগ নিতে পারেন সবাই তার জন্য শুভ কামনা জানান।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *