JOB: সামনের সপ্তাহে খুলে যাচ্ছে চাঁইপাটের বং Pizza, থাকছে চাকরির বড় সুযোগও

Share with Friends

নিজস্ব সংবাদদাতা, দাসপুর: পশ্চিমবঙ্গের দুই মেদিনীপুর জুড়ে একের পর এক আউটলেট খুলে চলেছে বং Pizza। এবং সব জায়গাতেই তারা পেয়েছে আশাতিত সাফল্য। খাদ্যরসিক এবং সংস্কৃতি মনষ্ক বাঙালির কাছে বং পিৎজা এখন অন্যতম ফুড ডেস্টিনেশন। এবার সেই বং পিৎজার আউটলেটের তালিকায় নবতম সংযোজন চাঁইপাট।

আগামী ২ অগাস্ট চাঁইপাটে খুলে যাচ্ছে বং পিৎজার পঞ্চম আউটলেট। এলাকার খাদ্যরসিকরা অধীর আগ্রহে এই দিনটির জন্য অপেক্ষা করেছিলেন। চাঁইপাটের বং পিৎজার অন্যতম কর্ণধার সমীর ভৌমিক জানিয়েছেন, বার বার তাঁদের কাছে পরিচিতরা জানতে চাইছিলেন কবে খুলছে এই আউটলেটের দরজা। তাঁরা অপেক্ষায় রয়েছেন। খাদ্য রসিকদের চাহিদা মেনে দ্রুত বং পিৎজার চাঁইপাটের আউটলেটের দরজা খুলে দেওয়া হচ্ছে। ২ অগাস্ট বিকাল থেকেই ক্রেতারা আনন্দ নিতে পারবেন বঙ্গ সংস্কৃতির সঙ্গে বাংলার পিৎজার।

সমীর আরও জানিয়েছেন, তাঁদের আউটলেটে ম্যানেজারের পদের জন্য এক উপযুক্ত প্রার্থী খুঁজছেন। যাঁর কম্পিউটার সম্পর্কে প্রাথমিক ধারনা থাকবে, সেই সঙ্গে এই আউটলেট চালানোর আত্মবিশ্বাস। আগে এমন কোনও কাজের অভিজ্ঞতা না থাকলেও চলবে। এখানে থাকা খাওয়ার ব্যবস্থা থাকবে। সেই সঙ্গে থাকছে উপযুক্ত পারিশ্রমিক।

চাকরি খবরের জন্য আমাদের Whatsapp গ্রুপে যোগ দিন

বং পিৎজায় ম্যানেজার পদের চাকরি খুঁটিনাটি

সংস্থা- বং পিৎজা, চাঁইপাট

পদ-  ম্যানেজার

স্থান- চাঁইপাট

বেতন- ৮ হাজার প্রতি মাসে (আলোচনা সাপেক্ষ)

অভিজ্ঞতা- আবশ্যিক নয়

বিশেষ সুবিধা- থাকা, খাওয়ার বন্দোবস্ত

আবেদনের শেষ তারিখ- ৩০.০৮.২০২২

আবেদনের পদ্ধতি- 9933693169 নম্বরে সরাসরি যোগাযোগ করুন অথবা whatsapp  করুন।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *