কর্কট রাশির আজ ১ এপ্রিলের রাশিফল

Share with Friends

কর্কট রাশি (Cancer ajker rashifal): বৌদ্ধিক বিকাশ আইকিউ ইকিউ আজ আপনরা ভাল থাকবে, ভাল কাজ করবে। আজ আপনি খুব ভাল কথা বলতে পারবেন। আজ আপনি সবাইকে মোহিত করতে পারবেন।

ব্যবসা: যাঁরা খাবার দাবার হোটেল মোটেল রেস্তোরাঁর ব্যবসা করেন বা ফ্যাশন প্যাশন জিম স্যালোঁর মতো ব্যবসার সঙ্গে যুক্ত তাঁরা আজ নতুন ক্রেতা পাবেন। তাঁদের আজ বেচাকেনাও বৃদ্ধি পাবে। নতুন টিম তৈরি করতে পারবেন আপনি।

চাকরি: আজ অফিসে সব কাজ সময়ে শেষ করার চেষ্টা করুন। তাই আজ সময়ের থেকে আগে থাকার চেষ্টা করুন। সময়ের আগে অফিসের কাজ শেষ করতে পারলে আপনিই সবার থেকে এগিয়ে থাকবেন।

পরিবার: সামাজিক স্তরে আজ আপনার সব ফোকাস নিজের কাজের উপর থাকা উচিত। পরিবারে আপনার পরামর্শ সবার কাজে আসবে। তবে যতক্ষণ না আপনার পরামর্শ কেউ চাইছে ততক্ষণ আপনি তা দেওয়ার চেষ্টা করবেন না।

শিক্ষা: ম্যানেজমেন্ট এবং লয়ের স্টুডেন্টদের জন্য আজ অসাফল্যের দিন। তাই তার জন্য তৈরি থাকুন। প্রস্তুতি রাখুন যাতে আপনি সাফল্যের দিকে এগিয়ে যেতে পারেন।

স্বাস্থ্য: স্বাস্থ্য নিয়েও সতর্ক থাকুন। এবং চেষ্টা করুন সতর্ক হয়ে যাতায়াত করার। কারণ আজ আপনাকে যাত্রা করতে হতে পারে। আজ আপনার জন্য শুভ রং কমলা এবং শুভ সংখ্যা ৬।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *