কর্কট রাশির আজ ৩০ মার্চের রাশিফল

Share with Friends

কর্কট রাশি (Cancer ajker rashifal): আইনি দাও প্যাঁচ শিখে নিন। তা হলে আপনারই সুবিধা হবে। মনে আপনার আজ কোনও উদ্বেগ থাকতে পারে। সিদ্ধান্ত হিনতায় ভুগতে পারেন।

ব্যবসা: পার্টনারশিপ ব্যবসায় কোনও ভুল বোঝাবুঝি আপনার জন্য ক্ষতির পরিস্থিতি তৈরি করতে পারে। সময় এবং শব্দ ব্যবহারের ক্ষেত্রে আজ আরও বেশি করে সতর্ক থাকার প্রয়োজন রয়েছে। কারণ দুটি জিনিসই আর ফিরে আসে না।

চাকরি: কাজের জায়গায় আজ আপনার কোনও সহকর্মী চাকরি ছাড়তে পারেন। ফলে আপনার উপর আতিরিক্ত দায়িত্ব আসতে পারে। এমনকি কোনও প্রযুক্তিগত সমস্যাও দেখা দিতে পারে। তার ফলেও আপনাকে অতিরিক্ত চাপ নিতে হবে।  

পরিবার: পরিবারে সবার সঙ্গে ভাল সম্পর্ক রাখুন এবং সবার পাশে থাকার চেষ্টা করুন। সামাজিক স্তরে আপনার সঙ্গে কোনও রাজনীতি হতে পারে তার জন্য আগে থেকে সতর্ক থাকুন। সঙ্গীকে কিছু ভাল উপহার দিন। তাঁর সঙ্গে ভাল কথা বলে সময় কাটান।

শিক্ষা: বেশি দৌড়ঝাঁপ না করে আজ আপনি স্মার্ট ওয়ার্কের দিকে নজর দিন তাহলেই দেখবেন দিন আপনার বেশ ভাল যাবে। সতর্ক থাকুন না হলে সমস্যায় পড়তে পারেন।

স্বাস্থ্য: খাওয়া দাওয়া এবং সময়ে বিশ্রামের দিকে নজর দিন। না হলে আপনাকে কষ্ট ভোগ করতে হতে পারে। আজ আপনার জন্য শুভ রং হলুদ এবং শুভ সংখ্যা হল ৬।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *