টুইটারের CEO পদে বসল Elon Mask-এর পোশা কুকুর

Share with Friends

ডিজিটাল ডেস্ক: Elon Mask গত বছর Twitter কেনার থেকেই নানান বিতর্ক তৈরি করেন। কখনও হাত ধোয়ার বেসিন নিয়ে টুইটার হেড কোয়ার্টার্সে ঢুকে পড়া এবং তার পর এক ধাক্কায় কয়েক হাজার কর্মী ছাঁটাই। এবার নিজের পোশা কুকুর Floki (Shiba Inu)-কে বসালেন CEO-র চেয়ারে।

ঘণ্টা চারেক আগে ইলন মাস্ক পর পর ৩টি টুইট করেছেন। সেখানে তিনি তাঁর পোশা কুকুরের ছবি দিয়ে লিখেছেন টুইটার নতুন সিইও। যেখানে দেখা যাচ্ছে, চেয়ারে বসে রয়েছে একটি কুকুর। তার শোয়েটারে লেখা সিইও। টেবিলে সামনে রাখা কিছু কাগজপত্র যাতে আবার কুকুরের পায়ের ছাপও রয়েছে। সেই সঙ্গে ছোট্ট একটি ল্যাপটপ, যার পিছনে টুইটারের লোগো।

এর পরের টুইটে আরও একটি ছবি দিয়ে মাস্ক লিখেছেন, সে (ফ্লোকি) সংখ্যার বিষয়ে বেশ দড়। টুইটি রিটুইট করে লিখেছেন অন্য ব্যক্তিদের থেকে অনেক ভাল। চোখে চশমা দেওয়া কুকুরটিও আত্মবিশ্বাসের সঙ্গে পোজ দিয়ে রয়েছে। টেবিলের সামনে আরও বেশ কিছু কাগজপত্র। যেখানে টুইটারের লোগো ছাপা।

পরের আর একটি ছবিতে কুকুরটিকে টেবিলে দুটি পা তুলে দিতে দেখা গিয়েছে। মাস্ক সেই ছবি পোস্ট করে লিখেছেন ফ্লোকির স্টাইলের কথা। এই টুইটগুলি নিয়ে ইতিমধ্যেই টুইটারে শোরগোল শুরু হয়ে গিয়েছে। কেউ বিষয়টিকে সিরিয়াসলি নিচ্ছে, তো কেই এটিকে মাস্কের মজা বলে উল্লেখ করেছেন।

তবে সত্যিই মাস্কের মতো, নিজের মর্জি মাফিক চলা মানুষ সত্যিই সিইও পদে তাঁর কুকুরে নিয়োগ করেছেন নাকি এটি শুধুই মজার তা সময় বলবে। তবে কিছু দিন আগে মাস্ক জানিয়েছিলেন তিনি টুইটারের জন্য নতুন সিইও খুঁজছেন। এখন হতে পারে মাস্ক সত্যিই পোশা কুকুরকেই ওই পদে নিয়ে করে দিয়েছেন।

সে যাই হোক তবে মাস্কের ভাইরাল হওয়া এই টুইটগুলি ইতিমধ্যেই প্রায় দেড়া লাখের কাছাকাছি লাইক পেয়ে গিয়েছে। সেই সঙ্গে কয়েক হাজার কমেন্ট ও রিটুইট।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *