FB account hack: সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্রের ফেসবুক পেজ হ্যাক!

Share with Friends

ব্যুরো রিপোর্ট: সাইবার হামলার মুখে সিপিএম (CPM) নেতা তথা প্রাক্তন মন্ত্রী সূর্যকান্ত মিশ্র (Surjya Kanta Mishra)? ফেসবুকে (Facebook) তাঁর নীল টিক ওয়ালা ভেরিফায়েড পেজ দেখে এমনটাই মনে করা হচ্ছে।

রবিবার রাত ১০টা ১০ মিনিট নাগাত তাঁর পেজের প্রোফাইল পিকচার এবং কভার পিকচার পরিবর্তন হয়ে গিয়েছে। সেখানে সূর্যকান্ত মিশ্রের ছবির বদলে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা সর্বানন্ শিবকুমার ওরফে সূরিয়ার ছবি।

সূর্যকান্ত মিশ্রের ফেসবুক পেজের প্রোফাইল এবং কভার পিকচারে সূরিয়ার ছবি থাকার কথা নয়। কিন্তু কেন এটি হল তা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু হয়েছে। তবে মনে করা হচ্ছে তাঁর প্রোফাইলটি হ্যাক করে সূরিয়ার ছবি বসিয়ে দেওয়া হয়েছে।

সিপিএন নেতা সূর্যকান্ত মিশ্রের পেজের কভার পিকচার বদলে অভিনেতা সূরিয়ার ছবি। ফেসবুক থেকে নেওয়া স্ক্রিনশট।

ইতিমধ্যেই বিষয়টি সূর্যাকান্ত মিশ্রের ফেসবুকে ফলোয়ারদের চোখে পড়ছে। এবং তাঁরা নিজেদের মতো করে বিষয়টি সিপিএম নেতাকে জানানোর চেষ্টা করছেন। ফেসবুকে একাধিক জায়গায় সূরিয়ার ছবি দেওয়া সূর্যকান্ত মিশ্রের পেজের স্ক্রিনশট শেয়ার করা হচ্ছে।

সিপিএন নেতা সূর্যকান্ত মিশ্রের পেজের প্রোফাইল পিকচারে অভিনেতা সূরিয়ার ছবি। ফেসবুক থেকে নেওয়া স্ক্রিনশট।

এই প্রতিবেদন প্রকাশ পর্যন্ত পেজটি উদ্ধার করা যায়নি বলে জানা গিয়েছে। এবং ইতিমধ্যেই কমেন্ট সেকশনে সূর্যকান্ত মিশ্রের ফেসবুক ফলোয়াররা লিখতে আরম্ভ করেছেন প্রোফাইলটি হ্যাক হয়েছে। সবাইকে বিষয়টি জানানোর আবেদনও করছেন কয়েক জন।  


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *