মিথুন রাশির আজ ১৩ মের রাশিফল

Share with Friends

মিথুন রাশি (Gemini ajker rashifal): আজ দান ধ্যানের দিকে আপনার রুচি বাড়বে। মানুষের উপকার করার ইচ্ছে হবে। রাজনীতির সঙ্গে যুক্ত বা সরকারি চাকরি করছেন যাঁরা তারা আজ লাভবান হবেন।

ব্যবসা: উৎপাদন, কৃষি, কনস্ট্রাকশন, সম্পত্তি, মেশিনারির কাজ করেন হোটেল রেস্তোরাঁ চালান তাঁরা আজ নতুন প্রোডাক্ট বা নতুন কাজের দিকে এগিয়ে যেতে পারেন। 

চাকরি: চাকুরিজীবী বা যাঁরা চাকরি খুঁজছেন সবার জন্যই আজ দিনটি বেশ ভাল। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা আজ আশার থেকে ভাল কোনও চাকরি পেতে পারেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

পরিবার: পরিবারের প্রতি আপনার দায় দায়িত্ব আরও বৃদ্ধি পাবে। তাই আপনিও চেষ্টা করুন সেই সব দায় দায়িত্ব সঠিক ভাবে পালন করার। আজ বাড়ির প্রবীনদের থেকে অনেক কিছু শেখার সুযোগ আসবে, হাতছাড়া করবেন না।

শিক্ষা: শিক্ষার্থীদের জন্য আজ দিন মোটের উপর ভালই যাবে। যেমন পরিশ্রম করবেন আজ তেমন ফল পাবেন। তাই পরিশ্রম করতে পিছপা হবেন না। আজ পড়ুয়া খেলোয়াড় বা শিল্পীরা টিচার কোচ এবং মেন্টরের কাছ থেকে অনেক কিছু শিখতে পারবেন।

স্বাস্থ্য: যাঁরা হার্ট বা সুগার রোগী তাঁদের জন্য আজ দিন মোটেই ভাল যাবে না। তাই আগের থেকে সতর্ক থাকুন। আজ আপনার জন্য শুভ রং মেরুন এবং শুভ সংখ্যা ১।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *