Job: বং পিৎজার চাঁইপাট শাখায় আরও কর্মখালি

Share with Friends

নিজস্ব সংবাদদাতা, দাসপুর: খুব শীঘ্রই খুলে যাচ্ছে পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) চাঁইপাটে (Chaipat) বং পিৎজার (Bong Pizza) নতুন শাখা। ইতিমধ্যেই এলাকা এবং সোশ্যাল মিডিয়ায় এই রেস্তারাঁ নিয়ে উৎসা চোখে পড়ার মতো। খাদ্য রসিকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন বং পিৎজা. চাঁইপাটের দরজা খোলার।

রেস্তরাঁর তরফে জানানো হয়েছে, আগামী সপ্তাহের মধ্যেই এই বং পিৎজার দরজা খুলে যাচ্ছে। ২৬ আসনের এই রেস্তরাঁয় বং পিৎজার সব খাবার থাকছে মেনুকার্ডে। ইতিমধ্যে গোটা রেস্তরাঁ বাংলার সংস্কৃতির আবহে সাজিয়ে তুলেছেন।

এখানে এলে যে কেউ একটা অন্যরকম অনুভূতি লাভ করবেন। এমনিতেই বং পিৎজা এখন রাজ্যের অন্যতম একটি ব্র্যান্ড। তার উপর চাঁইপাটের শাখাকে সংস্থার তরফে সুন্দর মতো করে সাজিয়ে তুলেছন। যা যে কোনও সংস্কৃতি মনষ্ক মানুষের মন ছুঁয়ে যাবে। এমনটাই দাবি করেছেন সংস্থার অন্যতম কর্ণধার সমীর ভৌমিক।

সংস্থার তরফে জানানো হয়েছে রেস্তারাঁয় এখনও বেশ কিছু কর্মী নিয়োগ হবে। তার মধ্যে গ্রাহকদের পরিষেবা দেওয়ার জন্য ওয়েটার নেওয়া হবে বেশ কয়েক জন। বেতনের বিষয়টি কর্মীর দক্ষতা অভিজ্ঞতার বিষয়গুলি বিচার করে স্থির করা করা হবে। জেনে নিন এই পদের বিস্তারিত…

সংস্থা: বং পিৎজা, চাঁইপাট, পশ্চিম মেদিনীপুর

পদ: ওয়েটার

বেতন: আলোচনা সাপেক্ষ

অভিজ্ঞতা: রেস্তরাঁয় কাজ করার অভিজ্ঞতা অগ্রগণ্য

শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম মাধ্যমিক পাশ অগ্রগণ্য হবে

আবেদনের শেষ তারিখ: পদ শূন্য থাকা পর্যন্ত

আবেদন করতে সরাসরি যোগাযোগ করুন +91 99336 93169 নম্বরে। আগে এলে আগে সুযোগ পাবেন। পদ শূন্য থাকা পর্যন্তই আবেদন নেওয়া হবে।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *