সিংহ রাশির আজকের ১৪ এপ্রিলের রাশিফল

Share with Friends

সিংহ রাশি (Leo ajker rashifal): শারীরিক এবং মানসিক চাপে আজ কমতি হবে। কিছুটা হলেও আপনি রিলিফ পাবেন। সামাজিক এবং রাজনৈতিক স্তরে আপনার মান সম্মানে বৃদ্ধি হবে। আপনার মুখে হাসি ফুটবে।

ব্যবসা: যাঁরা লঘু বা কুটির উদ্যোগ চালান, ঘর থেকেই কোনও ব্যবসার সঙ্গে যুক্ত আজ তাঁরা নতুন করে কোনও অভিজ্ঞ মানুষের সঙ্গ পাবেন। সেই সঙ্গে আজ আপনি নতুন আর্ডার টেন্ডার পাবেন। তাতেও আপনার লাভের পরিমান বাড়ার সম্ভাবনা প্রবল।

চাকরি: অফিসে কাজের চাপ কিছুটা হলেও বাড়তে পারে। তবে আপনি যদি মাথা ঠান্ডা রেখে কাজ করে চলেন তবে অনেক সমস্যার সমাধান হয়ে যাবে।

পরিবার: প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর গুরুত্ব বোঝার চেষ্টা করুন। তাঁদের কথা গুরুত্ব দিয়ে বিচার বিবেচনা করুন, শুনুন। তাঁদের আবেদের সমাদর করুন। পরিবারে আপনার দৃঢ় প্রত্যয়ের কারণে কিছু দিন ধরে আটকে থাকা কাজ আজ উদ্ধার হয়ে যেতে পারে।   

স্বাস্থ্য: হজম শক্তি ঠিক রাখার এবং উন্নত করার চেষ্টা করুন। তবেই আজ আপনার দিন শারীরিক দিক থেকে ভাল যাবে। উল্টোপাল্টা কিছু খাবেন না।

শিক্ষা: স্টুডেন্ট আর্টিস্ট এবং প্লেয়ারদের ক্ষেত্রে আজ পদর্শন খুব ভাল থাকবে। আপনারা ভাল কিছু কাজ করতে পারবেন। আপনার কাজের দ্বারা আপনি ভাল কিছু ছাপ রাখতে পারবেন। আজ আপনার জন্য শুভ রং হলুদ এবং শুভ সংখ্যা ১।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *