সিংহ রাশির আজ ১৬ এপ্রিলের রাশিফল

Share with Friends

সিংহ রাশি (Leo ajker rashifal): জীবন সঙ্গী, যদি না থাকে তবে প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সম্পর্ক মধুর করার জন্য আজ আপনাকে কিছু বড় ত্যাগ করতে হতে পারে। সমাজিক এবং রাজনৈতিক দিক থেকে আপনি বেশ অ্যাকটিভ থাকবেন।

ব্যবসা: আপনি যদি কোনও বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন তবে আজ নয় আপনাকে তার প্রস্তুতি নিয়েত হবে। কারণ আজ আপনার এই কাজ করার জন্য দিন সঠিক নয়। কালকের জন্য অপেক্ষা করুন।

চাকরি: কাজের জায়গায় আজ আপনি বিনম্র থাকুন। আপনার বিনম্রতা বিরোধীদেরও নতমস্তক করে দেবে। বিনম্রতায় আপনার সেই কাজও হয়ে যাবে যা এত দিন হচ্ছিলই না।

পরিবার: পরিবার বা প্রেমের মানুষগুলির সঙ্গে আজ আপনি ভাল সময় কাটাতে পারবেন। পরিবারের সঙ্গে আজ আপনি পার্কে মিউজিমা বা অন্য কোথাও খুব ভাল সময় কাটাতে পারবেন।

শিক্ষা: শিক্ষার্থী, খেলোয়াড়া বা শিল্পীদের ক্ষেত্রে আপনি যে কাজই করুন না কেন আজ সেই লক্ষ্যে স্থির থাকুন আপনি সাফল্য পাবেন।

স্বাস্থ্য: আজ রবিবার উৎসাহের সঙ্গে কোনও ভ্রমণ বা যাত্রার পরিকল্পনা হতে পারে। আপনি সেখান থেকে নতুন কিছু শিখতে পারবেন। তবে যাত্রায় সতর্ক থাকুন। রোদ থেকে বাঁচুন। আজ আপনার জন্য শুভ রং অফ হোয়াইট এবং শুভ সংখ্যা ৩।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *