সিংহ রাশির ২৫ মার্চের রাশিফল

Share with Friends

সিংহ রাশি (Leo ajker rashifal): সমাজ গলি মহল্লা পাড়া প্রতিবেশীর মধ্যে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সামাজিক এবং রাজনৈতিক স্তরে মানুষের সঙ্গে আপনার সম্পর্ক আজ আর ভাল হবে।

ব্যবসা: খাবার দাবার ট্যুর ট্রাভেলসের ব্যবসা করেন যাঁরা স্পা স্যাঁলো জিম চালান যাঁরা আজ হিম্মত নিয়ে এগিয়ে যাওয়ার দিন। আজ কিছুটা হলেও রিস্ক নিতে হবে আপনাকে। বেকার কথা এবং বেকার খরচ থেকে দূরত্ব তৈরি করুন। আজ আপনার জন্য পরামর্শ, বেশি চিন্তা না করে আপনি শুরু করুন।

চাকরি: কাজের জায়গায় আজ আপনি ভাল কোনও খবর পেতে পারেন। তবে সেই আনন্দে নিজের কাজে কোনও ভুল করবেন না। তা হলে সব গন্ডগোল হয়ে যাবে।

স্বাস্থ্য: হাঁটু বা গাঁঠের ব্যথার সমস্যা আবার ফিরে ফিরে আসতে পারে আপনার। তাই আগের থেকে সতর্ক না থাকলে সমস্যায় পড়তে হবে আপনাকে।

পরিবার: প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর সঙ্গে প্রেম ভালবাসার কথা আজ আপনার মন খুশিতে ভরিয়ে দেবে। পরিবারে যদি কোনও সমস্যা চলতে থাকে তবে তা দূর করার জন্য আপনাকে কিছু ত্যাগ করতে হবে। তবেই সম্পর্কে মধুরতা বাড়বে।

শিক্ষা: খেলোয়াড়রা আজ নিজেদের ফিটনেসের উপর বেশি করে জোর দিন। তাহলেই আপনি আজ ভাল পারফর্ম করতে পারবেন। আজ আপনার জন্য শুভ রং বেগুনি এবং শুভ সংখ্যা ৭।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *