সিংহ রাশির আজ ২৬ মার্চের রাশিফল

Share with Friends

সিংহ রাশি (Leo ajker rashifal): আপনার মধ্যে কাজ করার একটা নেশা, নতুন রকম একটা মেকানিজম কাজ করবে। সামাজিক ভাবে আজ এমন কোনও কাজ করবেন না যাতে আপনার বদনাম হয়।

ব্যবসা: যাঁরা লজিস্টিক, ট্যুর ট্রাভেলস এবং খাবার দাবারের ব্যবসার করেন বা হোটেল রেস্তোরাঁর মতো ব্যবসার সঙ্গে যুক্ত তাঁদের জন্য আজ ঘাটতি মেটানোর দিন। ব্যবসায় ভাল এবং সঠিক কোনও পদ্ধতি প্রয়োগ করে আজ আপনি আরও লাভের পরিমান বাড়াতে পারবেন।

চাকরি: কাজের জায়গায় আপনার প্রমোশন বেতন বৃদ্ধির মতো স্থিতি তৈরি হবে। তাই আজ কাজে যাতে কোনও ভুল না হয় সে দিকে আপনাকে নজর রাখতে হবে।

স্বাস্থ্য: আজ পিঠের ব্যথা যন্ত্রণা বা শরীরের নিজের অংশে কোনও সমস্যা দেখা দিতে পারে।

পরিবার: প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর সঙ্গে পুরনো স্মৃতি আজ তাজা হায়ে উঠতে পারে। ভাল খাওয়া দাওয়া গান বাজনা আজ আপনাকে আরও ভাল সম্পর্কের দিকে নিয়ে যাবে। পরিবারে যদি কোনও টানাপড়েন চলে তবে তা দূর হয়ে যাবে। পরিবারের সদস্যদের মধ্যে

শিক্ষা: স্টুডেন্ট আর্টিস্ট এবং প্লেয়ারদের আজ কোনও সমস্যার মধ্যে দিয়ে যেতে হতে পারে। তবে আপনি হার মানবেন না। জয় নিশ্চিত হলে ভিতুও লড়তে পারে, বাহাদুর সেই যে হার নিশ্চিত যেনেও লড়াইয়ের ময়দানে থাকে। আজ আপনার জন্য শুভ রং অফ হোয়াইট এবং শুভ সংখ্যা ৩।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *