ধনু রাশির ৮ মার্চের রাশিফল

Share with Friends

ধনু রাশি (Sagittarius ajker rashifal): আপনার কাজ বা যাতে আপনার সারাটা দিন কাটে তাকে আরও উন্নত করার চেষ্টা করুন। সামাজিক ক্ষেত্রে আপনার অবস্থান আজ ভাল থাকবে।

ব্যবসা: ব্যবসার ক্ষেত্রে আজ নতুন যন্ত্রপাতি কেনার ক্ষেত্রে নতুন কর্মী রিক্রুট করার ক্ষেত্রে কিছু পরিবর্তন করার ক্ষেত্রে দিনটি শুভ। এবং সে ক্ষেত্রে আপনি যদি বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি সারার চেষ্টা করুন। তবে আপনি সে ক্ষেত্রে সফল হবেন।

চাকরি: কাজের জায়গায় আজ আপনার বস বা অধঃস্তন কর্মীদের সঙ্গে কোনও বিষয়ে ঝগড়া হয়ে যেতে পারে। তাই আগে থেকে সতর্ক থাকুন। চেষ্টা করুন সবার সঙ্গে ভাল সম্পর্ক রাখার।

স্বাস্থ্য: আবহাওয়া পরিবর্তন আপনাকে আজ কিছুটা হলেও অসুস্থ করতে পারে। তাই আগের থেকে সতর্ক থাকুন।

পরিবার: পরিবারে সম্পত্তির ভাগবাঁটোয়ারা নিয়ে যদি কোনও আলোচনা হয় তবে সেখানে প্রেম ভালবাসার সঙ্গে কথা বলুন। প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর সঙ্গে উৎসবের জন্য যে শপিং করেছিলেন তা কতটা কাজের কতটা বাজে খরচ তা নিয়ে চিন্তা করুন। এবং আগামী দিনে তা নিয়ে চিন্তা করে খরচ করুন।

শিক্ষা: সাধারণ পরীক্ষা হোক বা প্রতিযোগিতা মূলক পরীক্ষা আজ শিক্ষার্থীদের আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। তাই প্রস্তুতিও ভাল থাকবে। আজ আপনার জন্য শুভ রং লাল এবং শুভ সংখ্যা ৯।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *