বৃশ্চিক রাশির ১৬ মার্চের রাশিফল

Share with Friends

বৃশ্চিক রাশি (Scorpio ajker rashifal): আরও বেশি করে আয়ের চিন্তা করুন। কী ভাবে খরচ কমাবেন সে দিকে আপনাকে নজর রাখতে হবে। চেষ্টা করুন ঋণের পরিমান কমাতে। সামাজিক এবং রাজনৈতিক দিক থেকে আপনি অনেক উঁচুতে পৌঁছতে পারবেন।

ব্যবসা: যাঁরা বস্ত্র ব্যবসার সঙ্গে যুক্ত, হোটেল রেস্তোরাঁ খাবার দাবারের ব্যবসার সঙ্গে যুক্ত তাঁদের আজ ব্যবসা ভাল হবে। যাঁরা এক্সপোর্ট ইমপোর্ট হোটেল মোটেল ট্রাভেল ব্যবসার সঙ্গে যুক্ত তাঁদের চাকরি বা ব্যবসায় নতুন উন্নতির সুযোগ আসবে।

চাকরি: অফিসে এখন লোকে আপনার কাজের তারিফ করছেন কিন্তু কিছু হিংসা করার মতো লোকজনও রয়েছেন। যাঁরা আপনার ভুলের অপেক্ষায় বসে রয়েছে। তাই তাদের থেকে সতর্ক থাকার পাশাপাশি আপনাকে নিজের কাজ নিয়েও সতর্ক থাকতে হবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের ক্ষেত্রে অনিদ্রা বা বদহজমের মতো সমস্যা আপনাকে সমস্যায় ফেলবে। আগের থেকে সতর্ক থাকুন। বিশ্রাম করুন।

পরিবার: কোনও কাজ নিয়ে আজ আপনাকে পরিবার থেকে দূরে যেতে হতে পারে। পরিবারের সঙ্গে বসে খাওয়া দাওয়া করুন। প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর সঙ্গে পুরনো স্মৃতি অনেক তাজা হয়ে উঠবে।

শিক্ষা: ইঞ্জিনিয়ারিং এবং মেডিক্যাল স্টুডেন্টের জন্য নতুন রাস্তা খুলে যাবে। যার ফলে আপনি নিজের লক্ষ্যে পৌঁছনর রাস্তা খুঁজে পাবেন। আজ আপনার জন্য শুভ রং বেগুনি এবং শুভ সংখ্যা ৪।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *