বৃশ্চিক রাশির ৪ মার্চের রাশিফল

Share with Friends

বৃশ্চিক রাশি (Scorpio Ajker Rashifal): আজ ভাল কাজ করলে আপনার ভাগ্য উজ্জ্বল হবে। আপনিও তাতে বেশ আনন্দ পাবেন। রাজনৈতিক এবং সামাজিক স্তরে আপনার ছবি আরও উন্নত হবে।

ব্যবসা: উৎসবের মরসুমে হাতে নক্সা করা পোশাক, ছোট কুঠির শিল্পের সঙ্গে যুক্তরা, ঘর থেকে যাঁরা কোনও ব্যবসা করেন, ফ্রিল্যান্সিং করেন তাঁদের ব্যবসা বা চাকরিতে উন্নতি হবে।

চাকরি: কর্মস্থলে আধিকারিকরা আপনার কাজের উপর নজর রাখবেন। তাই আগে থেকে সতর্ক থাকুন। এবং কাজে যাতে কোনও ভুল না হয় সে দিকে নজর রাখার চেষ্টা করুন।

পরিবার: আপনার পরিবারে সম্পত্তি নিয়ে যদি কোনও সমস্যা থেকে থাকে তবে তা মিটে যেতে পারে। প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর সঙ্গে আজ পুরনো কথা মনে করে নিজেদের চাঙ্গা করতে পারবেন।

স্বাস্থ্য: আজ বদহজম এবং পেটের সমস্যায় ভুগতে হতে পারে আপনাকে। সময়ে খাওয়া দাওয়া করুন, কম খান এবং ভাল করে বিশ্রাম করার চেষ্টা করুন।

শিক্ষা: স্টুডেন্ট আর্টিস্ট এবং প্লেয়ার আজ যদি ডিসিপ্লিন এবং ডেডিকেটেড থাকেন তাহলেই আপনি অন্যদের থেকে এগিয়ে থাকবেন। আজ আপনার জন্য শুভ রং সাদা এবং শুভ সংখ্যা ৭। প্রত্যহ সরাসরি রাশিফল পেতে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হন এখানে ক্লিক করে.


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *