বৃষ রাশির আজ ১৭ এপ্রিলের রাশিফল

Share with Friends

বৃষ রাশি (Taurus ajker rashifal): কাজ করার একটা নেশা আপনার মধ্যে প্রবল ভাবে কাজ করবে।

চাকরি: আজ মাল্টি ন্যাশনাল কোনও কোম্পানি থেকে ভাল প্যাকেজ আজ আশা করতে পারেন। আজ আপনি ছোট বা বড় যে কোনও যে কোনও চাকরির জন্য আবেদন করতে পারেন।

ব্যবসা: মেডিক্যাল বা টেকনলজির ব্যবসার সঙ্গে ব্যবসায়ীরা আজ কোথাও না কোথাও গিয়ে ভাল লাভ পেতে পারেন। এমনও হতে পারে আপনি বড় মাত্রায় কোনও অর্ডার পেতে পারেন।

স্বাস্থ্য: যে কারণে আপনি অসুস্থ ছিলেন, পরে সুস্থ হয়ে গিয়েছিলেন কিন্তু আপনার গাছাড়া মনোভাবের কারণে আপনি ফের অসুস্থ হয়ে যেতে পারেন। তাই আজ কঠোর ভাবে নিয়ম মেনে চলুন।

শিক্ষা: সাধারণ বা পেশাদার কোনও চাকরির জন্য পড়াশোনা করছেন যাঁরা অথবা যাঁরা যে কোনও রকম পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তাঁদের জন্য আজ প্রাণায়াম করার দরকার। কারণ এতে আপনাদের স্মৃতিশক্তি বৃদ্ধি পাবে।

পরিবার: আপনি যদি পরিবারের প্রধান হোন, যদি নাও হন তবে পরিবারের সদস্য হিসাবে আপনার উচিত গোটা পরিবারকে এক সঙ্গে নিয়ে চলা। ছোট ছোট বিষয় এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। সবাইকে স্পেস দেওয়ার চেষ্টা করুন।

স্বাস্থ্য: বর্তমান পরিস্থিতিতে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা কিছুটা হলেও কমে যাচ্ছে। তাই খেয়াল রাখুন নিজের শরীরের। ভাল খাওয়া দাওয়া বা বিশ্রাম করার চেষ্টা করুন। আজ আপনার জন্য শুভ রং বেগুনি এবং শুভ সংখ্যা ৩।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *