বৃষ রাশির আজ ২৩ এপ্রিলের রাশিফল

Share with Friends

বৃষ রাশি (Taurus ajker rashifal): আজ আপনার আত্মসম্মান এবং আত্মবিশ্বাস ভাল থাকবে। যার সঙ্গে আপনার সময় কাটাতে ভাল লাগে তার সঙ্গে আজকে কিছুটা সময় ব্যতীত করুন।

ব্যবসা: যারা ইমপোর্ট এক্সপোর্ট ট্রেডিং ফ্রিল্যান্সিং সার্ভিস প্রোভাইডিং বা ব্রোকারেজের কাজ করেন তাদের হাতে আজকে নতুন কোনও কন্টাক্ট আসবে এমনকি বিদেশি কোন সম্পর্ক তৈরি হতে পারে।

চাকরি: কাজের জায়গায় আজকে আপনার দিন ভাল যাবে। সামাজিক স্তরেও আজকে নতুন কোন ভাল কাজ করার সুযোগ এবং মানসিকতা তৈরি হতে পারে।

স্বাস্থ্য: যারা স্থূলতা বা অন্য কোনও সমস্যা নিয়ে জর্জরিত তাদের আজকে আরও বেশি সতর্ক থেকে কাজ করতে হবে। চেষ্টা করুন যাতে আজকে আপনার খাওয়া দাওয়া বা সমস্ত নিয়ম ঠিকঠাক ভাবে পালন হয়।

পরিবার: পরিবারে আজ নতুন কোনও সদস্যের আগমন হতে পারে। ঘরে শুভ মাঙ্গলিক কাজের পরিকল্পনা হতে পারে। আজ প্রেমের সঙ্গী বা জীবনসঙ্গের সঙ্গে সঙ্গে আজকে আপনি ভাল সময় কাটাতে পারবেন। আজকে ভাল শপিংয়ের যোগ রয়েছে।

শিক্ষা: স্টুডেন্ট আর্টিস্ট এবং প্লেয়ারদের ক্ষেত্রে আজকে সময় কিছুটা কঠিন যাবে। তবে আজকে মনে কোনও দ্বিধা না রেখে পরিশ্রম করুন। সময় আপনার ঘুরে যাবে। আজ আপনার জন্য শুভ রং রুপালি এবং শুভ সংখ্যা ৩।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *