বৃষ রাশির আজকের রাশিফল ৬ জুন

Share with Friends

বৃষ রাশি (Taurus): জীবনে এমন কিছু সমস্যা থাকে যা সহজে সমাধান হয় না। আজ নিজের সাধারণ জ্ঞান ব্যবহার করুন। এবং যে সমস্যা রয়েছে আপনার জীবনে তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

চাকরি: কাজের জায়গায় আজ আলস্য দীর্ঘসূত্রিতার কারণে কিছু সমস্যায় পড়তে হতে পারে। তাই চেষ্টা করুন এই দোষগুলি থেকে দূরে থাকতে। প্রমোশন বা বেতন বৃদ্ধির জন্য আজ বসের সঙ্গে কথা বলার জন্য সঠিক সময় নয়।

ব্যবসা: আজ কোনও ভুল বিনিয়োগ হতে পারে। তাই আগের থেকে চেষ্টা করুন যাতে আপনার বিনিয়োগ সঠিক জায়গায় হয়। আজ খরচ এবং ঋণের পরিমান যাতে কমানো যায় তার চেষ্টা করুন। নিজের আঈগের ঋণ যাতে মেটাতে পারেন তার চেষ্টা করুন।

শিক্ষা: শিক্ষার্থী খেলোয়াড় এবং শিল্পীদের ক্ষেত্রে আজ দিন মধ্যম যাবে। অর্থাৎ পড়াশোনা এবং আনন্দ উপভোগের জন্য সময় ভাগ করে নিন। তবেই সাফল্য আসবে।

পরিবার: পরিবারে আজ সবার সঙ্গে বসে কথা বলুন। আগামী দিনের কোনও পরিকল্পনা আজ আপনি সবার সঙ্গে বসে আলোচনা করে সমালা দিতে পারেন।

স্বাস্থ্য: যাঁরা যে কোনও রকম নেশা করেন তাঁদের জন্য আজকের দিন মোটেই ভাল যাবে না। লিভার কিডনির কোনও সমস্যা থাকলে আগের থেকে সতর্ক থাকুন। আজ আপনার জন্য শুভ রং কমলা এবং শুভ সংখ্যা ৬।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *