বৃষ রাশির আজকের রাশিফল ৯ এপ্রিল

Share with Friends

বৃষ রাশি (Taurus ajker rashifal): বুদ্ধিমত্ত্বার সঙ্গে সব সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। সে যে কোনও সম্পর্ক হতে পারে জীবন সঙ্গী প্রেমের সঙ্গী বা ব্যবসায়ীক সঙ্গী হতে পারে, সবার সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখুন। সামাজিক এবং রাজনৈতিক স্তরে আজ আপনি কিছু সমর্থন পাবেন।

ব্যবসা: সার্বিক ভাবে আজ ব্যবসায়ীদের জন্য দিন ভাল যাবে। যাঁরা আইটি, সফ্টওয়ার, হার্ডওয়ার বা হোটেল খাবার দাবার রেস্তোরাঁর ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন তাঁদের জন্য দিন বেশ ভাল যাবে। আজ তাঁরা আত্মবিশ্বাসীও থাকবেন। নতুন প্রজেক্টে কাজ হবে।

চাকরি: কাজের জায়গায় গুরুত্বপূর্ণ কাজ করার পর আপনি অন্য কাজে রিলাক্স অনুভব করবেন। দিন ভাল কাটবে।

পরিবার: প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গী পরিবারের সঙ্গে আজ রবিবার দিন ছুটি কাটানোর ভাল সুযোগ আসবে। তাই দিনটিকে সবার সঙ্গে উপভোগ করুন। শপিংয়েও যেতে পারেন অথবা কোথাও ছোট ভ্রমণের সুযোগ এসে যেতে পারে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের বিষয়ে আজ আপনি বেশ ভাগ্যবান। বিশেষ কোনও সমস্যার মধ্যে দিয়ে যেতে হবে না আপনাকে। চেষ্টা করুন নিয়ম মেনে থাকার।

শিক্ষা: স্টুডেন্ট আর্টিস্ট এবং প্লেয়ার আজ তাঁদের আশা রাখতে হবে আরও ভাল দিন যাতে পেতে পারেন। কড়া পরিশ্রম করুন। তাহলেই সাফল্য পেয়ে যাবেন। আজ আপনার জন্য শুভ রং সবুজ এবং শুভ সংখ্যা ৪।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *