২০ এপ্রিল আপনার রাশির জন্য শুভ রং সংখ্যা অক্ষর কী রয়েছে জানুন

Share with Friends

আসুন দেখে নেওয়া যাক আজ ২০ এপ্রিল ২০২২-এ আপনার জন্যে শুভ রং কী হতে চলেছে এবং শুভ সংখ্যা কী থাকবে। এছাড়াও এতে আলোচনা হবে আপনার কোন রাশির মানুষ বা কোন রাশি আপনার প্রতি বন্ধুর মত আচরণ করবেন এবং কোন রাশি শত্রুর মত আচরণ করবেন।

মেষ রাশি – আজ কলা খেলে লাভবান হবেন। আজ আপনার শুভ রং সাদা এবং আপনার শুভ সংখ্যা হল ৬। ইংরেজির D অক্ষর আপনার জন্য শুভ। আজ আপনার বন্ধু রাশি হল বৃষ এবং শত্রু রাশি হল কুম্ভ।

বৃষ রাশি – আজ ছোলার ডাল খেলে লাভবান হবেন। আজ আপনার শুভ রং হাল্কা হলুদ এবং আপনার শুভ সংখ্যা হল ৯। ইংরেজির P অক্ষর আপনার জন্য শুভ। আজ আপনার বন্ধু রাশি হল কুম্ভ এবং শত্রু রাশি হল মীন।

মিথুন রাশি – আজ পালিলেবু খেলে লাভবান হবেন। আজ আপনার শুভ রং মেরুন এবং আপনার শুভ সংখ্যা হল ৮। ইংরেজির L অক্ষর আপনার জন্য শুভ। আজ আপনার বন্ধু রাশি হল তুলা এবং শত্রু রাশি হল মকর।

কর্কট রাশি – আজ আপেল খেলে লাভবান হবেন। আজ আপনার শুভ রং কমলা এবং আপনার শুভ সংখ্যা হল ৫। ইংরেজির S অক্ষর আপনার জন্য শুভ। আজ আপনার বন্ধু রাশি হল বৃশ্চিক এবং শত্রু রাশি হল মিথুন।

সিংহ রাশি – আজ মুগের ডাল খেলে লাভবান হবেন। আজ আপনার শুভ রং রূপালী এবং আপনার শুভ সংখ্যা হল ৪। ইংরেজির G অক্ষর আপনার জন্য শুভ। আজ আপনার বন্ধু রাশি হল ধনু এবং শত্রু রাশি হল মকর।

কন্যা রাশি – আজ পায়েস খেলে লাভবান হবেন। আজ আপনার শুভ রং বাদামি এবং আপনার শুভ সংখ্যা হল ৬। ইংরেজির M অক্ষর আপনার জন্য শুভ। আজ আপনার বন্ধু রাশি হল মিথুন এবং শত্রু রাশি হল মেষ।

তুলা রাশি – আজ সবুজ শাক সবজি খেলে লাভবান হবেন। আজ আপনার শুভ রং লাল এবং আপনার শুভ সংখ্যা হল ১ ইংরেজির K অক্ষর আপনার জন্য শুভ। আজ আপনার বন্ধু রাশি হল সিংহ এবং শত্রু রাশি হল তুলা।

বৃশ্চিক রাশি – আজ দই খেলে লাভবান হবেন। আজ আপনার শুভ রং হল কালো এবং আপনার শুভ সংখ্যা হল ২। ইংরেজির E অক্ষর আপনার জন্য শুভ। আজ আপনার বন্ধু রাশি হল কন্যা এবং শত্রু রাশি হল ধনু।

ধনু রাশি – আজ বাদাম খেলে লাভবান হবেন। আজ আপনার শুভ রং হলুদ এবং আপনার শুভ সংখ্যা হল ৭। ইংরেজির T অক্ষর আপনার জন্য শুভ। আজ আপনার বন্ধু রাশি হল বৃশ্চিক এবং শত্রু রাশি হল মকর।

মকর রাশি – আজ খেজুর খেলে লাভবান হবেন। আজ আপনার শুভ রং হল সবুজ এবং আপনার শুভ সংখ্যা হল ৪। ইংরেজির I অক্ষর আপনার জন্য শুভ। আজ আপনার বন্ধু রাশি হল কর্কট এবং শত্রু রাশি হল মিথুন।

কুম্ভ রাশি – আজ নারকেল খেলে লাভবান হবেন। আজ আপনার শুভ রং হল নীল এবং আপনার শুভ সংখ্যা হল ৩। ইংরেজির O অক্ষর আপনার জন্য শুভ। আজ আপনার বন্ধু রাশি হল বৃষ এবং শত্রু রাশি হল মেষ।

মীন রাশি – আজ মরসুমি ফল খেলে লাভবান হবেন। আজ আপনার শুভ রং হল বেগুনী এবং আপনার শুভ সংখ্যা হল ৯। ইংরেজির J অক্ষর আপনার জন্য শুভ। আজ আপনার বন্ধু রাশি হল সিংহ এবং শত্রু রাশি হল বৃশ্চিক।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *