কন্যা রাশির আজ ১৭ এপ্রিলের রাশিফল

Share with Friends

কন্যা রাশি (Virgo ajker rashifal): খরচ এবং ঋণ কী ভাবে কমাবেন, আয় এবং সঞ্চয় কী ভাবে বাড়াবেন তা নিয়ে আপনাকে চিন্তা করতে হবে আজ। প্রয়োজনে পরিবারের সঙ্গে আলোচনা করুন বিষয়গুলি নিয়ে।

চাকরি: চাকুরিজীবীদের বসের সঙ্গে ভাল সম্পর্ক থাকবে। বসের সহযোগিতা বা প্রশংসা পাবেন আজ। তাঁর মার্গদর্শনের ফলে আনপার কাজ ভাল ভাবে মিটবে।

পরিবার: বড়দের আশীর্বাদ পাবেন। বিশেষ করে বাবা মায়ের আশীর্বাদ পেলে অন্য কারোর পা ধরার কোনও প্রয়োজন নেই আপনার। বাবা মায়ের সঙ্গে যদি কোনও মতভেদ থেকে থাকে ছোট বড় কোনও ত্যাগ করে আপনি মেলামেশা বাড়িয়ে তুলতে পারবেন।

স্বাস্থ্য: স্ট্রিট ফুড বা জাঙ্ক ফুড আজ আপনাকে দুর্বল করে দিতে পারে। তাই আপনাকে আজ তা থেকে বাঁচতে হবে। সতর্ক থাকুন খাওয়া দাওয়ার বিষয়ে। আপনার ওজন কমানোর জন্য আপনাকে আজ বেশি করে চেষ্টা করতে হবে।

ব্যবসা: আজ মুখে হাসি রাখুন। তবেই আজ আপনার ব্যবসা ঠিকঠাক এগিয়ে যাবে। না হলে আপনার ব্যবহার খারাপ হলে ব্যবসায় তার খারাপ প্রভাব পড়বে।

শিক্ষা: সাধারণ বা প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন যাঁরা তাঁদের আজ গুজবে কান না দেওয়াই ভাল। অন্যের কথায় কান দেবেন না। আজ আপনার জন্য শুভ রং মেরুন এবং শুভ সংখ্যা ৬।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *