ক্যাটরিনাকে প্রেমিক খোঁজার পরামর্শ আলিয়ার, পালটা আলিয়ার বিয়ে দেওয়ার কথা বললেন ক্যাটরিনা

Share with Friends

  • ভোগ ম্যাগাজিনের ভারতীয় সংস্করণের এক অনুষ্ঠানে ‘বেস্ট ফ্রেন্ড’ হিসাবে আমন্ত্রণ জানানো হয়েছিল ক্যাটরিনা-আলিয়াকে।
  • ভোগের অনুষ্ঠানে এসে নিজেদের সম্পর্কে অনেক খোলামেলা কথা বললেন ক্যাটরিনা-আলিয়া।
  • ক্যাটরিনা দাবি করেন, তিনি চান আলিয়ার আগে বিয়ে হোক।

সংবাদ সংস্থা: দুই বলিউড হিরোইন আলিয়া ভাট (Alia Bhatt ) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif ) মধ্যে সব থেকে বড় সাধারণ বিষয়টি হল রণবীর কাপুর। আর এই কারণেই তাঁদের দু’জনের সম্পর্কটাও যেন অম্ল-মধুর। সম্প্রতি ভোগ ম্যাগাজিনের ভারতীয় সংস্করণের (Voge India) এক অনুষ্ঠানে ‘বেস্ট ফ্রেন্ড’ হিসাবে আমন্ত্রণ জানানো হয়েছিল ক্যাটরিনা-আলিয়াকে। সেখানেই নানা কথার মাঝে ক্যাটরিনাকে প্রেমিক খোঁজার কাজে সময় দিতে বলেন আলিয়া।

এখন রণবীরের সঙ্গে আলিয়া চুটিয়ে প্রেম করছেন এমনকি তাঁরা বিয়ে করবেন বলেও গুঞ্জন। সেই রণবীর এক সময় ক্যাটরিনার প্রেমে মজে ছিলেন। তাঁদের প্রেম ভাঙার কারণ হিসাবে আলিয়াকেই দায়ী করেন অনেকে। যদিও বিষয়টি নিয়ে কোনও পক্ষই প্রকাশ্যে মুখ খোলেননি। তাই আলিয়া-ক্যাটরিনার সম্পর্ক যে একে বারে বেস্ট ফ্রেন্ডের মতো হবে না সেটাই স্বাভাবিক। কিন্তু বলিউডে এমন প্রেম ভাঙা জোড়ার কাহিনি নতুন নয়। তাই আগের সেই পরিস্থিতি কাটিয়ে আলিয়া ক্যাটরিনা আবার কাছাকাছি এসেছেন। এখন আলিয়া-ক্যাটরিনা ভাল বন্ধু বলেই সবাই জানেন। দু’জনে একসঙ্গে জিমেও যান।

এবার ভোগের অনুষ্ঠানে এসে নিজেদের সম্পর্কে অনেক খোলামেলা কথা বললেন ক্যাটরিনা-আলিয়া। সেখানে কার্যত খোঁচার সুরে আলিয়া ক্যাটরিনাকে বলেন, “সারাদিন জিম করো কেন? প্রেমিক খোঁজার কাজেও তো কিছুটা সময় দিতে পারো। কারোর সঙ্গে একটু কফি খাওয়া বা গল্পও তো করতে পারো তুমি!”

আর কথা প্রসঙ্গে ক্যাটরিনাও আলিয়াকে প্রথমবার দেখার পর কী মনে হয়েছিল তা সবার সঙ্গে ভাগ করে নেন। ক্যাটরিনা জানান, তখন সবে আলিয়ার প্রথম ফিল্ম ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ মুক্তি পেয়েছে। এক পার্টিতে প্রথম বার সামনাসামনি দেখেন আলিয়াকে। দেখেই মনে হয়েছিল, বেশ মিষ্টি চটপটে একটা মেয়ে।

ক্যাটরিনা তাঁর এবং আলিয়ার বিয়ে নিয়েও মজা করেন। ক্যাটরিনা দাবি করেন, তিনি চান আলিয়ার আগে বিয়ে হোক। কারণ ছোট বোনের বিয়ে না দিয়ে তিনি কী করে বিয়ে করতে পারেন! আলিয়াকে জীবনে সুখী হতে দেখে তবেই তিনি বিয়ে করবেন বলে জানান ক্যাটরিনা।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *