মেষ রাশির আজ ১৯ এপ্রিলের রাশিফল

Share with Friends

মেষ রাশি (Aries ajker rashifal): আজ আপনার নতুন কোনও কন্ট্যাক্ট তৈরি হবে। এবং সেই কন্ট্যাক্ট কখন নতুন কোনও কন্ট্র্যাক্ট বা বরতা দিয়ে যায় কে বলতে পারে।

তাই নতুন সম্পর্ক ভাল ভাবে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করুন। সামাজিক এবং রাজনৈতিক স্তরে বিরোধীরা আপনার বিরুদ্ধে কোনও জাল বিছাচ্ছে। সে দিকে সতর্ক দৃষ্টি রাখুন।

ব্যবসা: আজ আপনাকে খুব সাবধানে পা ফেলতে হবে। না হলে সরকারি আদিকারিকের সঙ্গে কোনও সমস্যার কারণে হাতে আসা বড় কোনও ডিল হাতছাড়া হতে পারে। আপনি আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন আজ।

চাকরি: অফিসে আপনার কাজে বিরোধীরা বাধা দেওয়ার চেষ্টা করতে পারে। তবে চিন্তা করবেন না, মুশকিল রাস্তা প্রায়সই সুন্দর এক গন্তব্যে পৌঁছে দেয়।

পরিবার: পরিবারের ধন সম্পদ নিয়ে কোনও প্রকার বিবাদ হতে পারে। প্রেমের সঙ্গী এবং জীবন সঙ্গীর কোথাও না কোথাও কোনও বাদানুবাদ হতে পারে। তবে শান্তি বজায় রাখতে তা না শোনার ভান করুন।

স্বাস্থ্য: সর্দি কাশি জ্বর বা সর্দিগর্মির মতো সমস্যায় ভুগতে পারেন আজ। তাই আগের থেকে সতর্ক থাকুন। রোদ এড়িয়ে চলার চেষ্টা করতে পারেন।

শিক্ষা: স্টুডেন্ট আর্টিস্ট এবং প্লেয়ারদের ক্ষেত্রে আজ কিছুটা নিরাশায় ভরা হতে পারে দিনটি। তাই আপনি চেষ্টা করুন আজ যাতে নেগেটিভ লোকজন থেকে দূরে থাকতে পারেন। নিজের উপর বিশ্বাস রাখুন। আজ আপনার জন্য শুভ রং বেগুনি এবং শুভ সংখ্যা ৭।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *