বৃশ্চিক রাশির আজকের রাশিফল ২৯ জুন

Share with Friends

বৃশ্চিক রাশি (Scorpio) – বাড়তে থাকা খরচ এবং ঋণ আপনাকে সমস্যায় ফেলতে পারে। বেকার ঘোরাঘুরি বা ভ্রমণ বা অন্য কোনও কারণে আপনার অর্থ খরচ হবে। তাই আজ সকালেই আপনি নিজের দিন বিশেষ করে আর্থিক দিক নিয়ে চিন্তা ভাবনা করে পরিকল্পনা ছকে ফেলুন।

ব্যবসা: ব্যবসায় আজ আপনার টাকা পয়সা ফেঁসে যাওয়া, কারোর কাছে ঠকে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হতে পারে। গ্রহণ দোষের কারণে আজ আপনার মনে কিছু উদ্বেগ থাকতে পারে। আজ আপনার বলা কথার ভুল অর্থ করতে পারেন কেউ কেউ। তাই ভেবে চিন্তে কথা বলুন।

চাকরি: অফিসে আজ সাবধানে পা ফেলুন। বিশেষ করে আপনার প্রতিদ্বন্দ্বী বা শত্রুদের থেকে সতর্ক থাকার প্রয়োজন রয়েছে।

পরিবার: পরিবারে আজ আপনি অন্যদের থেকে যে আশা করবেন তা পূরণ নাও হতে পারে। প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর কোনও কথা আপনাকে টেনশনে ফেলতে পারে। সামাজিক স্তরে বেশি দৌড়ঝাঁপ করতে যাবেন না। না হলে আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন।

শিক্ষা: স্টুডেন্ট আর্টিস্ট এবং প্লেয়ার ভাল যদি ফল পেতে চান তবে আজ অ্যালার্ট হয়ে যান। কোনও ভাবেই একটা মুহূর্ত সময় নষ্ট করবেন না। সময় আমরা চোখে দেখতে না পেলেও সময় আমাদের অনেক কিছু দেখিয়ে দিতে পারে।

স্বাস্থ্য: আজ ফালতু ভ্রমণ হতে পারে। তাতে আপনার অর্থ এবং শক্তি দুইই অপচয় হবে। তাই আগের থেকেই সতর্ক থাকুন। তাহলেই আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

আজ আপনার জন্য শুভ রং কমলা এবং শুভ সংখ্যা ৫। ইংরেজির T অক্ষরটি আপনার জন্য শুভ আজ।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *