বৃষ রাশির আজ ২৬ মার্চের রাশিফল

Share with Friends

বৃষরাশি (Taurus ajker rashifal): গ্রহের অবস্থানের কারণে আজ আপনার মাথা খুব ভাল কাজ করবে। সব কিছু আপনি পকিষ্কার চিন্তা ভাবনা করতে পারবেন। আজ আপনার বৌদ্ধিক বিকাশ হবে। আইকিউ এবং ইকিউ লেভেল বেটার থাকবে। কিছু করে দেখানোর ইচ্ছা আপনার মধ্যে প্রবল ভাবে বর্তমান থাকবে।

ব্যবসা: আজ আপনার ব্যবসায় যে ঘাটা চলছে তা পূরণ করার জন্য নিজের দিকে তাকান, আত্মসমালোচনা করুন। তাহলেই দেখবেন আপনি নতুন নতুন কিছু রাস্তা খুঁজে বার করতে পারবেন। বিগত দিনের কোনও বিনিয়োগ বা কাউকে করা সাহায্য আজ আপনাকে সাফল্য দেবে।

চাকরি: কাজের জায়গায় আজ আপনি নিজের কর্মপদ্ধতি কিছুটা হলেও পরিবর্তন করুন। রুটিন পরিবর্তন করুন তাহলেই দেখবেন আপনি কিছুটা হলেও মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। সাফল্য হাতে আসবে।

পরিবার: পরিবারের সঙ্গে আপনি যেমন ব্যবহার করবেন আপনিও তেমনই ব্যবহার পাবেন। তাই সবার সঙ্গে মিলেমিশে থাকুন। ভাল ব্যবহার করুন এবং খুশি খুশি সময় কাটানা। স্বামী স্ত্রী বা প্রেমিক প্রেমিকা স্পিরিচ্যুয়াল যাত্রার সুযোগ পাবেন আপনারা।

স্বাস্থ্য: স্বাস্থ্যের ক্ষেত্রে দিন অনুকুল রয়েছে। তবে কোনও রকম অনিয়ম ভুলেও করবেন না। তাহলেই অনুকুল পরিস্থিতি প্রতিকূলে পরিণত হতে সময় নেবে না।

শিক্ষা: স্টুডেন্ট আর্টিস্ট এবং প্লেয়ারদের পারফরমেন্স খুব ভাল থাকবে। আজ আপনার জন্য শুভ রং কমলা এবং শুভ সংখ্যা ৬।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *