Today’s horoscope Aquarius: কুম্ভ রাশির আজকের রাশিফল ২৪ ফেব্রুয়ারি ২০২৪

Share with Friends

কুম্ভ রাশি (Today’s horoscope Aquarius): বিবাহিত হলে স্বামী স্ত্রীর মধ্য়ে, না হলে প্রেমিক প্রেমিকা বা বন্ধু বান্ধবের সঙ্গে কোনও বিষয় নিয়ে মতানৈক্য হতে পারে। 

পার্টনারশিপ ব্যবসায় আপনাকে কেউ চ্যালেঞ্জ দিতে পারে। এমনকি আজ আপনার আটকে থাকা কাজ আরও ঝুলে যেতে পারে। তাই আগে বকেয়া কাজ সেরে ফেলার চেষ্টা করুন। আর্থিক বিষয় মেটানোর জন্য আজ সে দিকে বেশি করে নজর দিতে হবে। এবং হতে পারে কোনও বা কিছু সাহসী সিদ্ধান্ত নিতে হতে পারে আজ। 

আজ ভাল বা বড় কোনও জায়গা থেকে আপনি নিজের ব্যবসার কোনও অফার পেতে পারেন। আপনি নিজের লাভের দিকে নজর দিন। 

আজ অফিসে বেতন বৃদ্ধি, ট্রান্সফার বা চাকরি পরিবর্তনের মতো বিষয় নিয়ে আলোচনা করতে যাবেন না। তাতে কাজ আরও বিগড়ে যাবে। আপনার বিরোধীদের দ্বারা কোনও বিষয় নিয়ে ষড়যন্ত্র রচনা করা হচ্ছে। এমনও হতে পারে আপনি ছুটির পরিকল্পনা করছেন আর আপনার উপর অতিরিক্ত কিছু কাজ চলে এল। 

প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর সঙ্গে সতর্ক হয়ে ব্যবহার করুন। সঙ্গীর বদলে যাওয়া স্বভাব আপনাকে সমস্যায় ফেলতে পারে। 

বন্ধুবান্ধবের সঙ্গে ঘোরাফেরা পিকনিক সিনেমা দেখার মতো ইচ্ছে করতে পারে। 

নতুন প্রজন্মের ছেলে মেয়েদের আজ আবেগের বসে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। ভুল সঙ্গতের কারণে নেশার চক্করে ফেঁসে যেতে পারেন। তাই আগের থেকে সতর্ক হোন। না হলে পরে বিপদ বাড়বে। 

ছাত্রছাত্রী খেলোয়াড় এবং শিল্পীরা আজ অন্যের টেনশন নিজের মাথায় নিয়ে আপনি নিজের সমস্যা বাড়াতে পারেন। এবং নিজের নিদ্রা খারাপ হতে পারে। তা থেকে আপনাকে বিরত থাকতে হবে। 

দৈনিক রাশিফল পেতে জয়েন করুন Whatsapp গ্রুপে

শুভ রং, সংখ্যা এবং অক্ষর জানতে ফ্রিতে ডাউনলোড করুন Bengali Rashifal অ্যাপ


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *