কুম্ভ রাশির আজকের রাশিফল ২৭ জানুয়ারি ২০২৪

Share with Friends

কুম্ভ রাশি (Aqueous): বিবাহিত হলে জীবন সঙ্গী, প্রেমের সম্পর্কে থাকলে প্রেমিক বা প্রেমিকার সঙ্গে তাও যদি না থাকে তবে বন্ধুদের সঙ্গে কোনও বিষয় নিয়ে তীক্ষ্ণ ঝগড়ায় জড়িয়ে পড়তে পারেন। তার দিকে আপনাকে আগের থেকে সতর্ক থাকতে হবে। 

ব্যবসায়ীদের আজ খুব সতর্ক থাকতে হবে। আপনার বোকামির জন্য আর্থিক ক্ষতি হতে পারে। তাই আগের থেকে সে বিষয়ে সজাগ থাকুন। গ্রহের অবস্থান বলছে, ব্যবসায়ীদের আজ নতুন করে মাল তখনই তোলা উচিত যখন পুরনো স্টক ক্লিয়ার হয়ে যাবে। এবং পুরনো স্টক ক্লিয়ার করার জন্য আপনাকে মুনাফা বাড়ানোর বিষয়েও চিন্তা ভাবনা করতে হবে। প্রয়োজনে নতুন কোনও পদ্ধতি বা ট্রিক প্রয়োগ করার চেষ্টা করুন। 

কাজের জায়গায় ফালতু রাজনীতির চক্করে আজ আপনি ফাঁসতে যাবেন না। আগের থেকে সতর্ক থাকুন। আজ আপনার কাজের স্থিতি ভাল থাকবে। অর্থাৎ আপনি ভাল কাজ করতে পারবেন। এবং প্রশংসা পাবেন। তবে কাজ নিয়ে আজ আপনি কিছুটা চাপেও থাকবেন। 

নতুন প্রজন্মের ছেলে মেয়েরা বাবা মায়ের সঙ্গে ভাল সম্পর্ক রাখুন। তাঁদের কথা না শুনলে নিজের কেরিয়ারেরই ক্ষতি করে বসবেন আপনি। সেই পরিস্থিতি থেকে বাঁচুন। 

প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্ক নিয়ে আজ আপনি উগ্র হয়ে যেতে পারেন। তাই আগের থেকে সতর্ক থাকুন। ধৈর্য রাখুন। শান্ত থাকুন। 

স্টুডেন্ট আর্টিস্ট এবং প্লেয়ারদের আজ মাথা থেকে বাজে চিন্তা সরিয়ে শুধু নিজের নিজের কাজে মন দিতে হবে। নিজের বেসিক সবার আগে মজবুত করুন। 

স্বাস্থ্য নিয়ে আজ আপনি ভাগ্যবান। তাই বিশেষ চিন্তার কারণ নেই। বরং আজ আপনি খুশি মনে থাকুন। তবে অনিয়ম করতে যাবেন না মোটেই।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *