Cancer horoscope:কর্কট রাশির আজকের রাশিফল ০৮ ফেব্রুয়ারি ২০২৪

Share with Friends

কর্কট রাশি (Cancer horoscope): আপনি যদি বিবাহিত হন তবে জীবন সঙ্গী, তা না হলে প্রেমের সঙ্গী তাও যদি না থাকে তবে বন্ধুবান্ধবের সঙ্গে বেশি করে সময় কাটান। অর্থাৎ যাঁদের সঙ্গে সময় কাটাতে ভাল লাগে তাঁর সঙ্গে সময় কাটান। 

ব্যবসায় আজ কোনও রকম সম্পত্তি বা গাড়ি কেনার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। পারলে আজ সেই কাজ পিছিয়ে দিন। নতুন ব্যবসা শুরু করার ক্ষেত্রেও আজ দিন শুভ নয়। 

কাজের জায়গায় বাধা বিপত্তি কিছুটা বাড়তে পারে। বিরোধীরাও আজ তক্কে তক্কে রয়েছে আপনার কোনও ভুল ধরে আপনাকে ফাঁসানোর জন্য। বসের কানে আপনার বিরুদ্ধে কথা বলতে পারে। 

কোনও সরকারি ফাইল হারিয়ে যাওয়ার ফলে কাজে কিছু সমস্যা দেখা দিতে পারে। 

প্রেমের সম্পর্কে বা দাম্পত্য জীবনে আজ একে অপরের সম্সযা খুঁজে বার করে তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। তাহলেই সম্পর্ক দৃঢ় হবে। 

যাঁরা ব্যাঙ্কিং, আইন বা আইটির ছাত্রছাত্রী তাঁদের জন্য দিন খুব ভাল যাবে। যাঁরা পরীক্ষার হলে ঢুকবেন আজ, তাঁরা নিজের উপর ভরসা রাখুন। চেষ্টা করুন মাথা সম্পূর্ণ ঠান্ডা রাখতে।

নতুন প্রজন্ম আজ প্রেমের পর আপনাকে কী করতে হবে তার দিকে নজর দিন। অর্থাৎ কেরিয়ার নিয়ে চিন্তা করার সময় এসে গিয়েছে। 

আবহাওয়া বদলাচ্ছে আপনি অসুস্থ হতে পারেন। তাই আগের থেকে সতর্ক হয়ে সতর্কতার সঙ্গে সেই পরিস্থিতি এড়িয়ে চলার চেষ্টা করুন। ওজন কম করার দরকার হলে তা আজই শুরু করুন। না হলে সমস্যা আরও জটিল হতে পারে। 


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *