Capricorn horoscope: মকর রাশির আজকের রাশিফল ২৩ ফেব্রুয়ারি ২০২৪

Share with Friends

মকর রাশি (Capricorn horoscope): আজ সব কিছু লাভের অঙ্কে দেখুন। ব্যবসায়ী হোক বা অন্য কোনও পেশার মনুষ পেশাদারি মানসিকতা নিয়ে সব সিদ্ধান্ত নিন। 

কাজের জায়গায় বা অফিসের রাজনীতি বা অন্য লোকে আপনার সম্পর্কে কী বলছে তা নিয়ে চিন্তা বা আলোচনা বেকার আপনার সময় নষ্ট করতে যাবেন না। 

ব্যবসায়ীদের নিজের বিক্রি বাড়ানো বা ক্রেতাদের সঙ্গে সুর তাল লয় ঠিক রাখার জন্য চেষ্টা করতে হবে। এবং তা যদি করতে পারনে তবে লাভ পাবেন। আপনার কথাবার্তা এবং আচার ব্যবহার পোশাকআশাকে আকর্ষণ থাকবে। 

ব্যবসায় কারোর সঙ্গে ঋণ লেন দেন করা থেকে দূরে থাকতে হবে। কাউকে টাকা ধার দেবেন না, কারোর কাছ থেকে তা নেবেনও না। আজ সব কিছু নিজের নজরদারিতে করার চেষ্টা করুন। 

কাজের জায়গায় আজ মস্তিতে দিন কাটবে। তবে সন্ধ্যায় পেন্ডিং কাজের জন্য সমস্যা তৈরি হতে পারে। তাই আগের থেকে কাজ শেষ করার চেষ্টা করুন। 

প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর মুজ আজ স্যুইং করতে পারে। তার ফলে আপনার অনেক পরিকল্পনা বিশেষ করে ব্যক্তিগত বিষয়ে, ভেস্তে যেতে পারে। 

আজ যে কোনও বাদ বিবাদ থেকে বাঁচতে আপনি যত মৌন থাকবেন ততই ভাল। 

ছাত্রছাত্রী খেলোয়াড় এবং শিল্পীদের ক্ষেত্রে আজ আরও বেশি করে প্রয়াস করতে হবে। অর্থাৎ আপনার চেষ্টাকে সফল করতে আজ আরও বেশি করে পরিশ্রমের মানসিকতা রাখুন। পরীক্ষার্থীরা সেই সঙ্গে নিজের উপর ভরসা রেখে চলুন। 

স্বাস্থ্য আজ আপনার মোটের উপর ভাল থাকবে চিন্তার বিশেষ কোনও কারণ নেই।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *