Leo horoscope: সিংহ রাশির আজকের রাশিফল ২৩ ফেব্রুয়ারি ২০২৪

Share with Friends

সিংহ রাশি (Leo horoscope): নতুন সম্পর্ক বা নতুন মানুষ আজ আপনাকে ক্ষতির মুখে ফেলতে পারে। তাই আজ চোখ বন্ধ করে কারোর উপর ভরসা করতে যাবেন না। কাউকে মন খুলে সব কথা বলে দেবেন না। 

আজ বুঝে শুনে বুদ্ধির প্রয়োগ করে জোট তৈরি করুন। যদি ব্যবসা পার্টনারশিপে করেন তবে তা সতর্কতার সঙ্গে হ্যান্ডল করুন। এবং আয়ের নতুন উৎস খুঁজে বার করার চেষ্টা করুন আজ। 

ব্যবসায়ীদের জন্য আজ আর্থিক দিক ভাল যাবে। তবে কেউ আপনাকে ভুল বুঝিয়ে ক্ষতির মুখে ফেলতে পারেন। তার জন্য আজ আপনাকে আগের থেকে সতর্ক থাকতে হবে। বিরোধী এবং প্রতিযোগিদের থেকে সতর্ক থাকতে হবে আপনাকে। 

কাজের জায়গায় আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কেউ আপনাকে ফাঁসাতে পারে। আপনার সঙ্গে কোনও ধোঁকা হতে পারে আজ। 

চাকুরিজীবীদের আজ জুনিয়রদের সঙ্গে বা সিনিয়রদের সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকতে হবে। কারণ মুখ দিয়ে আজ কটু বা অপ্রীতিকর কোনও কথা বেরলে তা সম্পর্ক খারাপ করতে পারে।

পরিবার বা যে কোনও সম্পর্কের ক্ষেত্রে আপনাকে প্রেম এবং ভালবাসা প্রদর্শন করতে হবে। 

কর্মরত মহিলাদের আজ পরিবার এবং কাজের জায়াগয় ম্যানেজমেন্টের জন্য় স্পেশাল কিছু করতে হবে। 

যে সব ছাত্রছাত্রীরা পুলিশ, ফৌজ বা প্রশাসনের চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁদের আজ আরও বেশি করে পরিশ্রমের মানসিকতা রাখতে হবে। শিল্পী এবং খেলোয়াড়দের জন্যও দিন আজ নিজেকে গড়ে তোলার। পরীক্ষার্থীরা পরিশ্রমের পাশাপাশি নিজের উপর ভারসা রাখুন।

স্বাস্থ্যের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। আজ আপনি অসুস্থ কারোর সংস্পর্শে এসে অসুস্থ হয়ে পড়তে পারে। তাই আগের থেকে সতর্ক থাকুন। 


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *