তুলা রাশির আজকের রাশিফল ০৩ ফেব্রুয়ারি ২০২৪

Share with Friends

তুলা রাশি: আজ আপনার মন কিছুটা দুঃখি থাকবে। উদ্বেগ, কোনও কিছুর আশঙ্কা, ভয় আপনাকে ঘিরে থাকবে। তবে নিজের উপর ভরসা রেখে চলুন আজ।

আজ গ্রহের আবস্থান আপনার পক্ষে রয়েছে। তার ফলে আজ আপনি পজিটিভ প্রচেষ্টা করলে ব্যবসাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে পারবেন। ব্যবসায় যে বদল আসবে তা আপনার উন্নতির জন্যও জরুরি। 

আজ আপনার ব্যবসায় নতুন রাস্তা দেখতে পারবেন। 

কাজের জায়গায় আপনার সঙ্গে যাঁরা কাজ করেন আপনার মন তাঁদের প্রতি স্নেহপূর্ণ থাকবে। কর্মচারিদের ঘোরাফেরা মনোরঞ্জনে বেশ কিছু সময় কাটবে। 

প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর সঙ্গে আজ দিন ভাল কাটবে। সঙ্গীর কাছ থেকে আজ আপনি কোনও সারপ্রাইজ পেতে পারেন। আজ সঙ্গীর সঙ্গে রোমাঞ্চ রোমান্স ট্রাভেল বা শপিং করার সুযোগ আসবে আপনাদের সামনে। 

ছাত্রছাত্রীরা যাঁরা বাইরে যেতে চান বা বাইরে রয়েছেন তাঁদের সামনে আজ ভাল কোনও সুযোগ চলে আসবে। যাঁদের আজ সাধারণ বা প্রতিযোগিতা মূলক কোনও পরীক্ষা রয়েছে তাঁরা নিজের উপর বিশ্বাস রাখুন। তাহলেই সাফল্য পাবেন। 

সরকারি কার্মী বা রাজনীতির সঙ্গে যুক্ত যাঁরা তাঁরা আজ বাস্তবের মাটিতে দাঁড়িয়ে সিদ্ধান্ত নিন। কল্পনায় ভর করে কিছু করতে যাবেন না। 

সর্দি কাশি জ্বরের মতো সমস্যা দেখা দিতে পারে আজ। তাই আগের থেকে সতর্ক থাকাই আপনার জন্য ভাল ফল দেবে। গলার ইনফেকশনও দেখা দিতে পারে। একে কোনও ভাবেই হাল্কা ভাবে নেবেন না।  


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *