Ajker Rashifal: মেষ রাশি ২৩ এপ্রিল

Share with Friends

মেষ রাশি (Aries): পারিবারিক ক্ষেত্রে হোক বা ব্যবসার ক্ষেত্রে আজ আপনি বিচক্ষণতা ব্যবহার করে কথা বলবেন যদি আপনি তা না করেন তাহলে অযথা লড়ায়ে আপনার সময় নষ্ট হতে পারে।

ব্যবসার ক্ষেত্রে লাভের অংক বাড়াতে হলে আপনায় ইতিবাচক মনোভাব গড়ে তুলতে হবে। ব্যবসার গতিবেগ আপনার নিজেকেই আরো বাড়িয়ে তুলতে হবে এবং সকল পরিস্থিতির জন্য আজ নিজেকে প্রস্তুত রাখুন।
চাকুরিজীবীরা আজ আপনার কাজের জন্য উচ্চপদস্থ কর্মকর্তাদের থেকে প্রশংসা পেতে পারেন।

পরিবারে আপনার ওপর দায়িত্ব আজ বেশি আসতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে যথেষ্ট সময় কাটান। আজ, আপনি আপনার ভাই বা বোনের সাহায্য থেকে সুবিধা পেতে পারেন।


আজকে আপনার ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে।

প্রেমের সঙ্গী বা জীবনসঙ্গীর সঙ্গে আজ ভেবেচিন্তে কথা বলুন, না হলে আপনি বলছেন একটা জিনিস আর অন্যজন আপনার কথার অর্থ আলাদা ভাবতে পারে।

উচ্চ রক্তচাপ যুক্ত ব্যাক্তি কিংবা নিম্ন রক্তচাপ যুক্ত ব্যাক্তিদের আজ দিনটা ভালো যাবে না। স্বাস্থ্যের প্রতি কিছুটা সাবধানতা অবলম্বন করতে হবে।

ছাত্র-ছাত্রী, খেলোয়াড় এবং শিল্পীদের ক্ষেত্রে নিঃসন্দেহে দিনটি আজ খুব ভালো যাবে। এবং কোনো সংকচ না করে নিজেদের মনের কথা আজ শিক্ষক, কোচ অথবা মেন্টরকে বলতে পারেন।

নতুন জেনারেশনরা অতীতের পুরনো কথা ভুলে গিয়ে বর্তমানে ভালো করে বাঁচুন।

আপনি যদি পিতা মাতা হন তাহলে আপনার সন্তানের জন্য যদি কোন বিবাহের সম্বন্ধ এসে থাকে, সেক্ষেত্রে তাড়াহুড়ো একেবারে না করে দেখেশুনে কাজে এগোবেন। নাহলে পরে আফসোস করতে হতে পারে।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *