কর্কট রাশির আজ ২৬ মার্চের রাশিফল

Share with Friends

কর্কট রাশি (Cancer ajker rashifal): ছোট বড় ভাই বোন সবার সঙ্গে আজ ভাল সম্পর্ক বজায় রাখুন। আপনার বাবা মাও তাই চান। সবাই এক হয়ে থাকুন। সামাজিক এবং রাজনৈতিক স্তরে আপনার কাজ আরও বেশি করে মজবুত হবে।

ব্যবসা: ব্যবসায়ীরা নতুন কোনও প্রোডাক্ট বা আইডিয়ার জন্য আজ পড়াশোনা ইন্টারনেটে খোঁজ করতে পারেন। তাতে আপনার আত্মবিশ্বাসও হাই থাকবে। ব্যবসায়ী মহলে আপনার নামও বাড়বে।   

চাকরি: কাজের জায়গায় আজ আপনার দিন ভাল যাবে। আপনার কর্মঠ মানসিকাত সবার প্রশংসা পাবে। তবে অজ্ঞাত শত্রুদের থেকে দূরে থাকুন।

স্বাস্থ্য: স্বাস্থ্য নিয়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। জ্বর বা গলার ইনফেকশন আপনাকে সমস্যায় ফেলতে পারে। আজ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। তবে সতর্ক হয়ে বাইরে বেরবেন।

পরিবার: প্রেমিক প্রেমিকা বা স্বামী স্ত্রী পরস্পরের সঙ্গে বেশি করে সময় কাটান। আপনাদের পুরনো স্মৃতি ফের তাজা হয়ে উঠবে। পরিবারে বাবা মায়ের কথা মেনে চলুন। তবেই আপনি জীবনে সাফল্য পাবেন। কারণ আপনার থেকে বেশি করে দুনিয়াটা ওনার দেখেছেন।

শিক্ষা: শিক্ষার্থীদের জন্য দিন ভাল যাবে। তবে আজ কোনও ভাবেই একটুও সময় নষ্ট করা যাবে না। সময়ের কাজ সময়ের আগে শেষ করার চেষ্টা করুন। আজ আপনার জন্য শুভ রং বাদামি এবং শুভ সংখ্যা ৮।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *