মিথুন রাশির আজ ১ এপ্রিলের রাশিফল

Share with Friends

মিথুন রাশি (Gemini ajker rashifal): সৎকর্ম পূণ্য কর্ম করে আজ আপনি বেশ ভাল অনুভব করবেন। আজ দিনের শুরুতেই এমন কোনও কাজ করুন। তা করলে আপনার মন এবং দিন দুইই ভাল থাকবে। সামাজিক স্তরে বড়দের পরামর্শ কাজে আসবে।

ব্যবসা: ইলেক্ট্রিক ইলেক্ট্রনিক্স কম্পিউটার সফ্টওয়ার অ্যাপ ডেভলপার ওয়েব ডেভলপার সোশ্যাল মিডিয়ায় মার্কেটিং করেন যাঁরা বা আইটি প্রফেশনাল তাঁদের ব্যবসা বা চাকরি আজ ভাল যাবে। নতুন টেন্ডার অর্ডার বা নতুন কোনও অফার পেতে পারেন।

চাকরি: কর্মস্থলে আপনি নিজের পরিশ্রম এবং ডেডিকেশন দিয়ে আপনি যদি নিজের কাজ করেন এবং টিমকে সঙ্গে নিয়ে চলেন তবে সময়ে কাজ শেষ করতে পারবেন। এবং তা করতে পারলে আপনি নিজের ফ্যাশন প্যাশনের জন্যও কিছু সময় বার করতে পারবেন আজ।

পরিবার: পরিবারে আপনি যদি সবার প্রতি স্নেহপূর্ণ মানসিকতা এবং মনোভাব প্রদর্শন করেন তবে আপনার সম্মান বৃদ্ধি পাবে। প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর সঙ্গে আজ বিনোদন এবং মিউজিকের আনন্দ নিতে পাবেন।

স্বাস্থ্য: হাঁটুর সমস্যা বা মাথার যন্ত্রণা আপনাকে কষ্ট দেবে আজ। তাই আগের থেকে সতর্ক থাকুন। এবং এই দুই সমস্যা থেকে মুক্তির পথ খুঁজুন


শিক্ষা: স্টুডেন্ট আর্টিস্ট এবং প্লেয়াররা আজ এক সঙ্গে কাজ করার চেষ্টা করুন। অর্থাৎ গ্রুপ ডিসকাশন করুন। অনেক কিছু জানার সুযোগ আসবে। আজ আপনার জন্য শুভ রং নেভি ব্লু এবং শুভ সংখ্যা ৭।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *