বৃষ রাশির আজ ১ এপ্রিলের রাশিফল

Share with Friends

বৃষ রাশি (Taurus ajker rashifal): আপনার মধ্যে সাহস আত্মবিশ্বাস আজ ভরপুর থকাবে। রাজনৈতিক বা সামাজিক স্তরে আজ আপনি কোনও সংস্থার দ্বারা সম্মানিত হতে পারেন। আজ আপনি নতুন নতুন মানুষের সঙ্গে পরিচিত হওয়ারও সুযোগ পাবেন।

ব্যবসা: যাঁরা আয়রন বিল্ডিং মেটিরিয়াল কনস্ট্রাকশনের ব্যবসা করেন বা ট্রান্সপোর্ট মেশিনারির ব্যবসার সঙ্গে যুক্ত তাঁদের আজ গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত নেওয়ার দিন। তবে আপনি বড় বা অভিজ্ঞ কারোর পরামর্শ নিয়ে চলতে পারেন। আজ আপনার পরিবারেও কোনও শুভ বা মাঙ্গলিক কাজ হতে পারে।

চাকরি: কর্মক্ষেত্রে আজ সতর্ক থাকুন। আপনার বিরোধীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। তাই নিজের কাজ এবং নিজের আচরণের দিকে নজর রাখুন। কোনও ভুল করবেন না। মাথা গরম না করাই আজ ভাল।

পরিবার: পজিটিভ মানসিকতা নিয়ে প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর সঙ্গে আজ সব সমস্যা মিটিয়ে ফেলার দিন আপনার। পরিবারের সঙ্গে আজ স্পিরিচুয়াল যাত্রা বা যাত্রার পরিকল্পনা হতে পারে।   

স্বাস্থ্য: আজ আবহাওয়া পরিবর্তন থেকে আপনি সতর্ক থাকুন। আজ সর্দি জ্বর কাশির মতো সমস্যা আপনাকে ঘিরে ধরতে পারে। গলার ইনফেকশন আপনাকে সমস্যা ফেলবে।

শিক্ষা: স্টুডেন্ট আর্টিস্ট এবং প্লেয়ারদের আজ কনস্ট্রেশন ভঙ্গ হতে পারে। তা থেকে আপনাকে সতর্ক থাকতে হবে। নিজের কাজেই নিজে মন বসান। আজ আপনার জন্য শুভ রং সোনালী এবং শুভ সংখ্যা ৯।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *