সিংহ রাশির আজ ১ এপ্রিলের রাশিফল

Share with Friends

সিংহ রাশি (Leo ajker rashifal): বাড়তে থাকা ঋণের পরিমান আপনাকে চাপে ফেলতে পারে। এমনকি আজ আপনার খরচও আপনাকে সমস্যায় ফেলতে পারে। সামাজিক মাধ্যম হোক বা সমাজের কিছু মানুষ আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারেন। তবে আপনি বিচলিত হবেন না।

ব্যবসা: নিত্যপ্রয়োজনীয় জিনিস কৃষির সঙ্গে যুক্ত যাঁরা মিষ্টি বা চকলেটের ব্যবসা করেন যাঁরা তাঁদের আজ কোনও সমস্যার মধ্যে দিয়ে যেতে হবে। আজ আপনাকে কিছু অসাফল্যের মুখ দেখতে হতে পারে। তবে আপনি হার মানবেন না। চেষ্টা চালিয়ে যান।

চাকরি: সপ্তাহের শেষে যাঁরা অন্য চাকরির খোঁজে রয়েছেন তাঁরা আলস্য দীর্ঘসূত্রিতা বা নিম্ন আত্মবিশ্বাসের কারণে হাতে আসা চাকরিও খোয়াতে পারেন।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে দেখতে গেলে আপনার পক্ষে সময় একদম অনুকূলে থাকবে না। তাই আপনাকে সে দিকে খেয়াল রাখতে হবে।

পরিবার: পরিবারে কারোর কথা শুনে আপনি বিচলিত বা বিভ্রান্ত হতে পারেন। প্রেমের সঙ্গী বা জীবন সঙ্গীর ঠিক করে আলোচনা করে এগোন। না হলে আপনার সপ্তাহ শেষের পরিকল্পনা ঘেঁটে যেতে পারে।

শিক্ষা: স্টুডেন্ট আর্টিস্ট এবং প্লেয়ার আজ খেয়াল রাখুন সময়ের দিকে। কারণ সময় খুব দ্রুত চলে যাচ্ছে। কিন্তু আপনি যে সময় নষ্ট করছেন তা আর ফিরে আসবে না। তাই তা থেকে আপনি দূরে থাকুন। সময় নষ্ট করবেন না। আজ আপনার জন্য শুভ রং সাদা এবং শুভ সংখ্যা ৭।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *