মিথুন ও কর্কট রাশির ওপর বুধ পরিবর্তনের প্রভাব

Share with Friends

মিথুন রাশি (Gemini Rashifal) – বুধ এই সময় ভাগ্য স্থানে অবস্থান করবে। জীবনে কিছু নতুনত্ব ঘটতে পারে। ক্রিয়েটিভ আইডিয়াকে কাজে লাগিয়ে লাভ পাবেন। ব্যবসায় নিরাশা জনক পরিস্থিতি কাটিয়ে উঠতে পারবেন।

জীবন সাথী বা লাভ পার্টনারকে সমীহ করে চলার চেষ্টা করুন পার্সোনাল ও প্রফেশনাল লাইফে সুখ-সমৃদ্ধি চাইলে কথা বলার ক্ষেত্রে সচেতন থাকুন। ছাত্রছাত্রীরা ভাগ্যের ভরসায় থাকতে যাবেন না।

তারচেয়ে পরিশ্রম করুন লাভ পাবেন। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। এলার্জিজনিত সমস্যা বাড়তে পারে। এছাড়াও অন্যান্য শারীরিক সমস্যা লক্ষ্য করা যেতে পারে।

কর্কট রাশি (Cancer Horoscope) – বুধ এই সময় অষ্টম ঘরে অবস্থান করবে। চোট, দুর্ঘটনা, আঘাত, ভুল মানুষের সঙ্গ, ড্রিঙ্ক এন্ড ড্রাইভ, বুদ্ধির অপব্যবহার এই জিনিসগুলো কিন্তু ঘুরতে পারে। তাই এই সময় বিশেষ সচেতন থাকুন।

কথা বলার আগে এবং কাজ করার আগে ভাবনা চিন্তা করুন। ব্যবসায় উত্থান পতন লক্ষ্য করতে পারেন। যারা ট্রাভেল করছেন তারা সচেতন থাকুন। নিজের উপর ভরসা রাখার চেষ্টা করুন।

কাছের মানুষদের সঙ্গে বাদ বিবাদ লক্ষ্য করতে পারেন। ছাত্রছাত্রীরা সময় অপচয় করবেন না। এই সময়ের মধ্যে মৌন থাকতে হবে আপনাকে।


Share with Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *